জোকস

আজকের জোকস : বিয়ের তারিখ ভুলে যাওয়া স্বামী

বিয়ের তারিখ ভুলে যাওয়া স্বামীএক লোক সব সময় ক্রিকেট নিয়ে মেতে থাকে। একদিন তার স্ত্রী গোমড়া মুখে বলল-স্ত্রী: তোমার শুধু সব সময় ক্রিকেট আর ক্রিকেট! তুমি তো বোধহয় আমাদের বিয়ের তারিখটাও বলতে পারবে না! স্বামী: ছি ছি, তুমি আমাকে কী মনে কর! আমি কি এতই পাগল না কি? আমার ঠিকই মনে আছে। স্ত্রী: তাহলে বলো তো, কবে আমাদের বিয়ে হয়েছিল?স্বামী: যেবার শ্রীলঙ্কার সঙ্গে ইন্ডিয়ার খেলায় টেন্ডুলকার এগারো রানের মাথায় মুত্তিয়া মুরলিধরনের বলে আউট হয়ে গেল। সেদিনই তো আমাদের বিয়ে হলো!

Advertisement

****

কান্না করার জন্য অপেক্ষাস্বামী-স্ত্রী ঘুরতে বের হয়েছে। ঘুরতে ঘুরতে ক্লান্ত হয়ে পার্কের বেঞ্চের ওপর বসলো। এসময় স্ত্রী বাচ্চাটাকে স্বামীর কাছে দিলো। স্ত্রী অনেকক্ষণ পর স্বামীর কাছে থাকা বাচ্চাকে কোলে নিতে চাইলো-স্ত্রী: ওগো, আমি কি বাবুকে একটু কোলে নিতে পারি?স্বামী: কান্না করার জন্য অপেক্ষা করো।স্ত্রী: কেন? কী হয়েছে?স্বামী: আমি ওকে খুঁজে পাচ্ছি না।

****

Advertisement

বিয়ের ব্যাপারে নিজের ওপর আস্থা স্ত্রী: বাবা ফোন দিয়েছিলেন। স্বামী: কেন?স্ত্রী: তোমার শালার জন্য কনে পছন্দ করতে যাবেন, তোমাকেও সঙ্গে যেতে হবে।স্বামী: তাকে বলো নিজের বিবেচনা খাটাতে। স্ত্রী: কেন? স্বামী: আমার ব্যাপারে আমি নিজেই কেমন সিদ্ধান্ত নিয়েছি, তা তো জানোই!

এসইউ/এমএস