জাতীয়

স্বাস্থ্য বিভাগে করোনা আক্রান্তদের সহযোগিতায় কুইক রেসপন্স টিম

করোনাভাইসে আক্রান্ত কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক সহযোগিতায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে কুইক রেসপন্স টিম গঠিত হয়েছে। বিভাগের যুগ্মসচিব মো. জিল্লুর রহমান চৌধুরীকে (প্রশাসন) প্রধান করে নয় সদস্যের এই টিম গঠন করা হয়।

Advertisement

টিমের অন্যান্য সদস্যরা হলেন প্রশাসন-২ শাখার উপসচিব মো. আব্দুস সালাম, উপসচিব (পারসোনেল-২) বেগম শারমিন আক্তার জাহান, সিনিয়র সহকারী সচিব (প্রবা-২) এস এম জাহাঙ্গীর হোসেন, প্রশাসনিক কর্মকর্তা (পারসোনাল-১) মো. রিয়াজুল ইসলাম ভূঁইয়া, প্রশাসনিক কর্মকর্তা (জনসাস্থ্য-২) মো. কামরুজ্জামান সোহাগ, ব্যক্তিগত কর্মকর্তা (স্বাস্থ্য ব্যবস্থাপনা-১) মো. তোফায়েল আহমেদ, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (প্রশাসন-৪) এবং অফিস সহায়ক (প্রশাসন-১) মো. রুহুল আমিন।

বুধবার (৭ ডিসেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সেবা বিভাগের (প্রশাসন-১) উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গত ১৭ জুন এ কমিটি গঠিত হয়। করোনা আক্রান্ত স্বাস্থ্য সেবা বিভাগের কর্মকর্তা কর্মচারীদের সহযোগিতায় কমিটি গঠিত হলেও সঠিকভাবে কার্যকর না হওয়ায় পুনরায় চিঠির মাধ্যমে কুইক রেসপন্স টিম গঠনের বিষয়টি উল্লেখ করা হয়।

Advertisement

এমইউ/এসজে/এমকেএইচ