বিনোদন

‘ছায়াদের ঘুম’ নিয়ে এলেন সাব্বির নাসির

কণ্ঠশিল্পী সাব্বির নাসির আবারও নতুন গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হলেন। এবার তার গানের শিরোনাম ‘ছায়াদের ঘুম’। গানের মিউজিক্যাল ফিল্মটি গত ৪ ডিসেম্বর গায়কের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। এতে কণ্ঠ দেবার পাশাপাশি সুরও করেছেন সাব্বির নাসির।

Advertisement

শাহান কবন্ধের লেখা, গোলাম রাব্বী সোহাগের মিউজিক কম্পোজিশনে এ গানটির গল্প ও পরিচালনায় ছিলেন জয় মাহমুদ। বেস গিটারে সোহেল মাহমুদ ও লিডে ছিলেন সাইক সালেকীন। গায়কের পাশাপাশি মডেল হিসেবে কাজ করেছেন ফারহান সীমান্ত, তাসফিয়া জাহিদ সাবা।

গানটি নিয়ে গায়ক সাব্বির নাসির বলেন, ‘একদিন গোলাম রাব্বী সোহাগের স্টুডিওতে গেলাম আড্ডা মারতে। সোহাগ একটি গ্রুভ শোনাল। আমি সেই সাথে সাথে গুণ গুণ করতে সুরটা দাঁড়িয়ে গেল। সোহাগ আর আমি একটি গানের কাঠামো দাড় করে ফেললাম। সোহাগ স্মরণাপন্ন হল শাহান কবন্ধের। তিনি একটি লিরিকস লিখে দিলেন। সুন্দর বেস বাজালেন সোহেল মাহমুদ। লিডটাও ভাল বাজালেন সালেকীন। এভাবে দাঁড়ালো ছায়াদের ঘুম।’

‘এটি একটু এক্সপেরিমেন্টাল গান। কিন্তু দারুণ একটি ভিডিও নির্মাণে উপভোগ্য হয়ে উঠবে বলে প্রত্যাশা করছি’- যোগ করেন সাব্বির নাসির।

Advertisement

প্রসঙ্গত, কণ্ঠশিল্পী সাব্বির নাসির এর আগে ‘হর্ষ’, ‘ফুল ফোটাব’, ‘ফাগুন আসছে’, ‘জল জোছনা’, ‘পোকা’, ‘আমারে দিয়া দিলাম তোমারে’, ‘মৃত জোনাকি’, ‘তুমি দমে দম’ গানগুলো দিয়ে আলোচনায় এসেছেন।

সাব্বির নাসিরে নতুন গান :

এলএ/পিআর

Advertisement