রাজনীতি

আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক করোনা আক্রান্ত

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।

Advertisement

সোমবার সকালে তার করোনা ভাইরাসের পরীক্ষায় ফলাফল পজিটিভ রেজাল্ট আসে। ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

দ্রুত সুস্থতার জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও। অবশ্য আইইডিসিআরে মন্ত্রীর করোনা পরীক্ষার ফল পজিটিভ এলেও পুলিশ লাইন্স হাসপাতালে পরীক্ষার ফলাফলে নেগেটিভ এসেছে। একই অবস্থা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীনের।

Advertisement

তারা দুজনই বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন। তাদের শারীরিক কোনো জটিলতা নেই।

স্বাস্থ্য অধিদফতরের তথ্য অনুযায়ী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এ পর্যন্ত ৬ হাজার ১৯৪ জনের মৃত্যু হয়েছে। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ২১ জন।

স্বাস্থ্য অধিদফতরের রোববারের বিজ্ঞপ্তি অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১১৬টি ল্যাবে ১৪ হাজার ৬০টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১৪ হাজার তিনটি। এ পর্যন্ত দেশে মোট ২৫ লাখ ৪১ হাজার ১৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ সময় নতুন রোগী শনাক্ত হয় এক হাজার ৮৩৭ জন। এ নিয়ে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৪ লাখ ৩২ হাজার ৩৩৩ জন।

এইউএ/এনএফ/জেআইএম

Advertisement