বিনোদন

মায়ের সংসার ভাঙার গুঞ্জনে শ্রাবন্তীর ছেলের রহস্য

তৃতীয় বিয়েটাও ভাঙতে চলছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। এ গুঞ্জনে উত্তাল ওপার বাংলার সিনেমাপাড়া। বেশ সুখেই ছিলেন শ্রাবন্তী। হঠাৎ কি হলো যে স্বামী রোশান সিংয়ের থেকে দূরে সরে যাচ্ছেন তিনি এই প্রশ্নের উত্তর খুঁজছে সবাই।

Advertisement

এমন সময় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বড় ঘোষণার ইঙ্গিত দিয়ে রহস্য জমিয়ে দিল শ্রাবন্তীপুত্র ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায়।

শুক্রবারই ইনস্টাগ্রাম পোস্টটি করে অভিমন্যু। নিজের ও মায়ের একটি পুরোনো ছবি শেয়ার করেছে। পাশাপাশি শেয়ার করেছে একটি ভিডিও। যাতে সংগীতের ব্যবহারও করা হয়েছে।

নিজের পোস্টের ক্যাপশনেই অভিমন্যু লিখেছে, 'বড় কিছু আসছে।'

Advertisement

এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী চ্যাটার্জি। ২০১৬ সালে তাদের ডিভোর্স হয়। তারপর থেকে দু’জনের ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। সেই বছরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন কলকাতার এ নায়িকা। সে বিয়েও ছয় মাসের বেশি টেকেনি।

এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে নানা ভালোবাসার মুহূর্ত শেয়ার করেছিলেন। এমনকি শ্রাবন্তী সঞ্চালিত রিয়েলিটি শো সুপারস্টার পরিবারেও রোশন ও তার পরিবারকে দেখা গিয়েছিল। স্বামীকে নিয়ে ঘুরতে এসেছিলেন বাংলাদেশেও।

তার কোনো প্রমাণই এখন আর শ্রাবন্তী কিংবা রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে নেই। এমন অবস্থায়ই ঝিনুকের এই পোস্ট কৌতূহল বাড়াল। আদৌ কি শ্রাবন্তী-রোশনের সম্পর্ক ভাঙতে চলেছে? নাকি এই সাসপেন্স নতুন কোনো ঘোষণার আগে চাঞ্চল্য সৃষ্টি করার হাতিয়ার মাত্র।

এলএ/এমএসএইচ

Advertisement