খেলাধুলা

করোনায় আক্রান্ত ইব্রাহিমোভিচ

বৈশ্বিক মহামারি করোনার হাত থেকে রেহাই পাওয়া যেন কঠিনই হয়ে পড়েছে। ক্রীড়াঙ্গনেও এই ভাইরাস ছড়িয়ে পড়েছে। করোনায় আক্রান্তদের তালিকায় নাম উঠে গেছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার, আর্জেন্টিনার ফরোয়ার্ড অ্যাঞ্জেল ডি মারিয়া, পাওলো দিবালাদের।

Advertisement

এবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল আরও এক ফুটবল তারকার। এসি মিলানের সুইডিশ স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ ‘কোভিড-১৯ পজিটিভ’ হিসেবে ধরা পড়েছেন। সিরিআ ক্লাবটি নিশ্চিত করেছে এই খবর।

বৃহস্পতিবার ইউরোপা লিগের তৃতীয় কোয়ালিফায়ারে লড়বে মিলান। এমন সময়ে দুঃসংবাদটা আসলো। ইতালিয়ান ক্লাবটি জানিয়েছে, ইব্রাহিমোভিচের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং বাড়িতেই কোয়ারেন্টাইন পিরিয়ড কাটাবেন এই তারকা স্ট্রাইকার।

এসি মিলান জানিয়েছে, সর্বশেষ করোনা পরীক্ষায় ইব্রাহিমোভিচ ছাড়া তাদের দলের আর কোনো সদস্য করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েননি। গত বুধবার করোনা পজিটিভ হন ডিফেন্ডার লিও দোয়ার্তে। তিনি ইতিমধ্যে আইসোলেশনে চলে গেছেন।

Advertisement

চলতি মৌসুমে মিলানের প্রথম দুই ম্যাচে তিন গোল এসেছে ইব্রাহিমোভিচের পা থেকে। ৩৮ বছর বয়সী এই স্ট্রাইকারের করোনা আক্রান্ত হওয়ার খবর দলটির জন্য বড় ধাক্কাই।

এমএমআর/এমকেএইচ