দেশজুড়ে

করোনাযুদ্ধে আ.লীগের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন : চিফ হুইপ

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, করোনাযুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন। আর বিএনপিসহ অন্য দলগুলো শুধু বক্তৃতা দিয়েছে।

Advertisement

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুরের শিবচর পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চিফ হুইপ বলেন, এই করোনায় অনেক চিকিৎসক, পুলিশ, সরকারি কর্মকর্তা ও সাংবাদিক জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। অনেকে মারাও গেছেন। কিন্তু মৃত্যুর হিসেবে কোনো অংশেই আওয়ামী লীগের নেতাকর্মীর সংখ্যা কম না। ইতোমধ্যেই আমরা অনেক সংসদ সদস্য, অনেক জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাসহ দেশের অনেক নেতাকর্মীকে হারিয়েছি।

তিনি আরও বলেন, করোনাযুদ্ধে শেখ হাসিনার নির্দেশে আমাদের দলের অনেক নেতাকর্মী ত্যাগ স্বীকার করে জীবন দিয়েছেন। আর বিএনপিসহ অন্য দলের কেউ মাঠে আসেনি। তারা শুধু বক্তৃতায় সীমাবদ্ধ ছিল। কোথাও তাদের দেখা যায়নি। পৃথিবীর অন্যান্য দেশের মানুষ শুধুমাত্র করোনা মোকাবেলা করেছে। আর আমরা একই সঙ্গে করোনা, ঝড়, বন্যা, নদী ভাঙন মোকাবেলা করেছি।

Advertisement

সভায় আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ মোল্লার নাম ঘোষণা করা হয়।

এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ কে এম নাসিরুল হক/আরএআর/জেআইএম

Advertisement