দেশজুড়ে

দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জের অষ্টগ্রামে মো. রেনু মিয়া (৪২) নামে এক ব্যবসায়ীকে দোকান থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২ সেপ্টেম্বর) সকালে উপজেলার কলমা ইউনিয়নের ঢালারকান্দি গ্রামে বর্ষার পানিতে তার মরদেহ পাওয়া যায়। নিহত রেনু মিয়া ঢালারকান্দি গ্রামের ফজর আলীর ছেলে।

Advertisement

এদিকে ব্যবসায়ী রেনু মিয়া হত্যার ঘটনায় দুপুরে দুই পক্ষের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। আহত হুমায়ুন (৩০), হাফিজ (৩৫), মোখলেছ (২৫) ও আবু তালেবকে (২২) বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢালাকান্দি গ্রামের গাজী মিয়া ও আব্দুল মেম্বারের লোকজনের মধ্যে এলাকায় অধিপত্য নিয়ে পূর্ববিরোধ ছিল। মঙ্গলবার বিকেলে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়।

এ ঘটনার জের ধরে রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে নিজের দোকান থেকে কেউ একজন ডেকে নিয়ে যান রেনু মিয়াকে। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পরে বুধবার সকালে বাড়ির পাশে পানিতে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেনস্থানীয়রা। তার গলায়, পেটে ও নাকে কাটা দাগ রয়েছে।

Advertisement

অষ্টগ্রাম থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আরিফুল রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

নূর মোহাম্মদ/আরএআর/জেআইএম