বিনোদন

শাহরুখ খানের ইনস্টাগ্রামে বিজ্ঞাপন দিতে কত টাকা লাগে?

বলিউড বাদশা শাহরুখ খান। তাকে রোমান্সের কিং-ও বলা হয়। দুর্দান্ত অভিনয় এবং মার্জিত ব্যক্তিত্ব নিয়ে তিনি নিজেকে নিয়ে গিয়েছেন অন্য উচ্চতায়। দর্শক ও আয়ের দিক থেকে তাকে বিশ্বের অন্যতম সফল চলচ্চিত্র তারকা বলে অভিহিত করা হয়।

Advertisement

তবে শুধু বলিউড নয়, ইনস্ট্রাগ্রামেও যেন কিং খান তিনি। ২২ মিলিয়ন অনুসারীর ইনস্টাগ্রাম একাউন্টে মাঝেমধ্যেই ভক্তদের দৈনন্দিন নিজের ব্যক্তিগত খবরা-খবর দিয়ে থাকেন শাহরুখ। আবার কখনো দেখা যায় তার অ্যাকাউন্ট থেকে বিভিন্ন পণ্যের প্রচার করতে।

জানেন কী এইসব বিজ্ঞাপন দেয়া পোস্টের জন্য কত টাকা পান শাহরুখ খান? জানা গেছে, কেউ যদি শাহরুখ খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনো পণ্যের বিজ্ঞাপন দিতে চান তাহলে তাকে গুনতে হতে পারে ৮০ লাখ রুপি থেকে ১ কোটি রুপি। তার এই ব্র্যান্ড ভ্যালুই বলে দেয় দুনিয়াজুড়ে কতটা জনপ্রিয় তিনি।

এত মোটা অংকের বিনিময়েও বছরে প্রচুর পরিমাণ পণ্যের বিজ্ঞাপন দিয়ে থাকেন তিনি। বলা হয় যে অনেক পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান টিভিসি বা ওভিসি নির্মাণের চেয়ে শাহরুখ খানের ইনস্টাগ্রামের আইডিটাকে বেশি ভরসা করেন। কারণ এখানে খুব সহজেই কোটি কোটি মানুষের কাছে পৌঁছে যায় একটি পণ্যের প্রচার।

Advertisement

প্রসঙ্গত, করোনাকালীন দীর্ঘ বিরতি শেষে আবারো সিনেমার শুটিং কাজে নামছেন বলিউডের কিং খান। কথা রয়েছে নভেম্বরে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন।

এলএ/এমকেএইচ