বিনোদন

সেরা শিল্পী হলেন লেডি গাগা, চমক দেখালো বিটিএস

হলিউডের জনপ্রিয় আয়োজন এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড। এখানে সংগীতের সঙ্গে জড়িতদের স্বীকৃতির জন্য পুরস্কার দেয়া হয়। প্রতি বছরই এটি অনুষ্ঠিত হয় বেশ জমকালো আয়োজনে। করোনার কারণে এবারের আসরটি নিয়ে সন্দেহ ছিলো।

Advertisement

তবে সব সন্দেহকে উড়িয়ে মহামারির মধ্যেই রোববার (৩০ আগস্ট) রাতে হয়ে গেল ‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’।

এবারের আসরে সবচেয়ে আলোচিত ছিলেন লেডি গাগা। তাকে নিয়েই হয়েছে মাতামাতি। তার চমকপ্রদ পোশাক এবং মাস্ক নেট দুনিয়ায় ঝড় তুলেছে। সেইসঙ্গে তিনি এ বছরের সেরা শিল্পীসহ তিনটি পুরস্কার জয় করেছেন।

আর দক্ষিণ কোরিয়ার গানের দল বিটিএসও এবারে চমক দেখিয়েছে। সর্বোচ্চ তিনটি বিভাগে যৌথভাবে এ দলটিও পুরস্কার জিতে নিয়েছে। তাদের ‘অন’ গানটি সেরা পপ গানের মর্যাদা পেয়েছে।

Advertisement

২০২০ সালে এমটিভি মিউজিক অ্যাওয়ার্ড বিজয়ীদের তালিকা

বছরের সেরা শিল্পী - লেডি গাগাবছরের সেরা গান - লেডি গাগা এবং আরিয়ানার ‘রেইন অন মি’সেরা পপ গান - বিটিএস’র ‘অন’সেরা রক গান - কোল্ডপ্লে’র ‘ওরফান’উদীয়মান শিল্পী - ডোজা ক্যাটসেরা হিপহপ গান - মেগান থি সট্যালিয়নের ‘স্যাভেজ’সেরা আর এন্ড বি - দ্য উইকেন্ড’র ‘বিল্ডিং লাইটস’সেরা চিত্রগ্রাহক - ‘অন’ গানের জন্য বিটিএসসেরা পরিচালক - টেইলর সুইফট, ‘দ্য ম্যান’ গানের জন্যসেরা ভিজ্যুয়াল এফেক্টস - দুয়া লিপা, ‘ফিজিক্যাল’ গানে সেরা সম্পাদনা - মাইলি সাইরাস, ‘মাদার’স ডটার’ গানেএমটিভি ট্রিকন পুরস্কার - লেডি গাগাসেরা বিকল্প - মেশিন গান কেলি, ‘ব্লাডি ভ্যালেন্টাইন’ গানের জন্যসেরা লাতিন গান - মালুমা জে বালভিনের ‘ক্যু পেনা’সেরা গানের দল - বিটিএস

দেখুন অদ্ভূত পোশাক আর মাস্কে ঢাকা লেডি গাগার পারফর্ম :

এলএ/এমকেএইচ

Advertisement