দেশজুড়ে

টাঙ্গাইলে করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

টাঙ্গাইলের গোপালপুর থানার এক পুলিশ সদস্যের করোনাভাইরাসে মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুু হয়। মৃত পুলিশ সদস্য সাধন চন্দ্র বর্মন (৪২) গোপালপুর থানায় কনস্টবেল হিসেবে কর্মরত ছিলেন। জেলায় এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে পুলিশ সদস্যের হলো।

Advertisement

জানা যায়, ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন সাধন চন্দ্র বর্মন। তার বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধামপুর গ্রামে। তার বাবার নাম পুলিশ বিহারি। তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট শাহিনুল ইসলাম এবং গোপালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ১৪ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। প্রথম দিকে তার হালকা জ্বর, সর্দি ও কাশি। পরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপর থেকে তিনি আইসিইউতে ছিলেন। শনিবার তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

Advertisement

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, রোববার টাঙ্গাইলে করোনাভাইরাসে নতুন করে সাতজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫২৪ জন। করোনায় জেলায় মোট ৪৪ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয়েছেন ১৭৭৮ জন। আর চিকিৎসাধীন রয়েছেন ৭০২ জন।

আরিফ উর রহমান টগর/এএম/এমএস