বিনোদন

সুপারহিরো ব্ল্যাক অ্যাডাম লুকে চমকে দিলেন দ্য রক

ছিলো অপেক্ষা, কবে মুক্তি পাবে ‘দ্য রক’খ্যাত অভিনেতা ডোয়াইন জনসনের নতুন ছবি ‘ব্ল্যাক অ্যাডাম’। করোনাভাইরাস সেই অপেক্ষা দীর্ঘ করে দিলো। তবে খানিকটা আনন্দ নিয়ে এলো ছবিটির ফার্স্ট লুক। যা বেশ চমকে দিয়েছে হলিউডপ্রেমীদের।

Advertisement

শনিবার (২২ আগস্ট) ডিসি ফ্যানডম প্যানেল থেকে প্রকাশ করা হয় এ মুভির প্রথম পোস্টারটি। যদিও রক তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একদিন আগেই ছবিটি শেয়ার করেছেন।

প্রথম পোস্টার নিয়ে রক ভক্তদের উদ্দেশ্যে বলেন, ‘আমার ধারনা এর জন্য যথেষ্ট অপেক্ষা করা হয়েছে। আমি নিজে মনে করছি যে হাজার বছর পেরিয়ে গেছে অপেক্ষার। অবশেষে আগামীকালই (২২ আগস্ট) অবমুক্ত হচ্ছে আমার পরবর্তী সিনেমা ‘ব্ল্যাক অ্যাডাম’র ফার্স্ট লুক। আমি প্রথমেই স্যালুট জানাতে চাই ওয়ার্নার ব্রোস এবং ডিসি ফিল্মসের সব সদস্যকে। যাদের পরিশ্রমে এই করোনাকালীন চ্যালেঞ্জিং সময়ে আমরা কাজটি করে যেতে পেরেছি।’

‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমাটি নিয়ে রক সর্বপ্রথম কথা বলেন গত বছর নভেম্বরে ১৪ তারিখে। ইনস্টাগ্রাম পোস্টে তিনি তার এই নতুন সুপারহিরো ক্যারেক্টারের কিছু পরিচয়ও তুলে ধরেন। ‘আমি অবশ্যই নিজেকে অনেক সম্মানিত বোধ করছি ডিসি ফিল্মসের সঙ্গে কাজ করতে পেরে। ‘ব্ল্যাক অ্যাডাম’স হওয়া সত্যিই আমার জন্য অনেক বড় একটি পাওয়া। এর পাওয়ার কিংবা চরিত্রের সঙ্গে সুপারম্যানের কিছু মিল খুঁজে পাওয়া যাবে। তবে তাদের মধ্যে পার্থক্য হচ্ছে তারা এক রাস্তায় হাঁটেন না’- বলেছিলেন জনসন।

Advertisement

তিনি আরও যোগ করেন, ‘ব্ল্যাক অ্যাডামস হচ্ছেন এমন একজন সুপারহিরো যিনি সবসময় মানুষের জন্য যা সঠিক সেই কাজগুলো করে বেড়ান। কাজগুলো তিনি করেন তার নিজের মতো করে। সত্য এবং ন্যায়বিচারই হচ্ছে ব্ল্যাক অ্যাডামসের প্রতিচ্ছবি। এরকম কোনো চরিত্র ইতিপূর্বে আমি আমার আর কোনো সিনেমায় করিনি। আমি অনেক কৃতজ্ঞ এই সিনেমাটির সঙ্গে থাকতে পেরে।’

এলএ/এমএস