বিনোদন

৪০০ কোটি টাকার আদিপুরুষ এবার বাহুবলী

‘বাহুবলী’ দিয়ে দুনিয়া মাতানো অভিনেতা প্রভাস। মুক্তির অপেক্ষায় আছে তার নতুন ছবি ‘রাধেশ্যাম’। পূজা হেগড়ের বিপরীতে এই ছবিতে প্রভাসকে দেখা যাবে রোমান্টিক চরিত্রে। তার ভিড়ে ভক্তদের জন্য নতুন সুখবর নিয়ে হাজির হলেন কোটি কোটি হৃদয়ের হার্টথ্রব।

Advertisement

জানালেন, তার অভিনয় জীবনের ২২তম ছবি হতে যাচ্ছে ‘আদিপুরুষ’। ‘বাহুবলী’র মতোই ঐতিহাসিক গল্পে বিগ বাগেটে নির্মিত হবে এই ছবি। এটি পরিচালনা করবেন বলিউডের পরিচালক ওম রাউত।

প্রায় ৪০০ কোটি টাকা বাজেটের এ ছবিটি হিন্দি, তামিল, তেলেগুসহ একাধিক ভাষায় তৈরি হবে জানিয়ে মঙ্গলবার (১৮ আগস্ট) সোশাল মিডিয়ায় খবর শেয়ার করেন প্রভাস। তিনি করোনাকালীন সময়কে ইঙ্গিত করে ক্যাপশনে লেখেন, ‘খারাপের উপর ভালোর জয়ের উদযাপন!’

‘আদিপুরুষ’ সম্পর্কে প্রভাস গণমাধ্যমে বলেন, ‘প্রতিটি চরিত্রের থাকে নতুন নতুন চ্যালেঞ্জ। কিন্তু এই ছবিতে যে চরিত্রে আমাকে দেখা যাবে, তাতে অভিনয়ের সুযোগ পাওয়ার সঙ্গে একদিকে যেমন জড়িয়ে থাকে বুক ভরা গর্ব তেমনই থাকে পাহাড় প্রমাণ দায়িত্ব। আমাদের পুরাণে বর্ণিত এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আমি ভীষণই এক্সসাইটেড।’

Advertisement

তবে কী সেই চরিত্র বা গল্পের কাহিনি তা খোলাসা করেননি এই অভিনেতা। পাওয়া যায়নি কে হবেন নায়িকা সেই আভাসও। তবে জানা গেছে এখানে রামায়ণের কিছু চরিত্র উঠে আসবে। এখানে প্রভাসকে দেখা যাবে রামের চরিত্রে।

এ ছবির আমেজ হবে ‘বাহুবলী’র মতোই। এটি ছবি প্রযোজনা করবেন ভূষণ কুমার এবং কৃষণ কুমার।এখানে বলিউডের কোনো বড়ো অভিনেতা ভিলেনের চরিত্রে অভিনয় করতে পারেন। অভিনেত্রী হিসেবে আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন, কৃতি সুরেশ, কাজল আগরওয়ালদের মতো অভিনেত্রীদের নাম শোনা যাচ্ছে।

এদিকে রাধা কৃষ্ণ কুমার পরিচালিত প্রভাসের ‘রাধেশ্যাম’ ছবির প্রথম পোস্টার প্রকাশ হয়েছে। সেটি বেশ মনে ধরেছে ভ্ক্তদের। এরইমধ্যে পোস্টারটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এলএ/পিআর

Advertisement