বিনোদন

পরিবারকে বাঁচাতে বিশাল আয়োজনে বাড়ি সুরক্ষিত করলেন শাহরুখ

করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ে অনেক বড় ভূমিকা পালন করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। মুম্বাই, দিল্লি, কলকাতার মতো বড় ও গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতে করোনা মোকাবিলায় বিপুল পরিমাণ সাহায্য করেছেন তিনি। নিজের চারতলা অফিস ও বাড়ি করোনা আক্রান্তদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে দিয়েছিলেন কিং খান।

Advertisement

তিন মাস পেরিয়ে গেছে এখনো কমছে না করোনার সংক্রমণ। এবার করোনা থেকে নিজের পরিবারকে বাঁচাতে বাংলো বাড়ি প্লাস্টিক দিয়ে মুড়িয়ে ফেললেন শাহরুখ খান।

সবাই জানেন, কিংখান তার বাংলো মান্নাতে পুরো পরিবার নিয়ে থাকেন। ছেলে আরিয়ান খান থেকে সুহানা খান, আব্রাম খান এবং গৌরী খান সবাইকে নিয়ে এখানে বসবাস করছেন শাহরুখ। এই পরিবার নিয়ে তার যতো চিন্তা। পরিবারের জন্য বিশাল আয়োজনে পুরো বাড়িটাই সুরক্ষিত করে ফেললেন বলিউডের কিং খান।

পরিবারকে কোনওভাবে যেন করোনাভাইরাস স্পর্শ করতে না পারে, তার জন্যই বাড়িকে প্লাস্টিকে মোড়ানোর ব্যবস্থা করেন শাহরুখ খান। প্লাস্টিকে মোড়ানো শাহরুখের বাড়ির ছবি প্রকাশ হতেই অবাক হয়েছেন অনেকেই।

Advertisement

অভিষেক, ঐশ্বরিয়া ও তাদের সন্তান আরাধ্য সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। অমিতাভ বচ্চনও করোনায় আক্রান্ত। এমন বলিউডের আরও অনেকেই করোনার সঙ্গে লড়াই করছেন।

চারপাশের অবস্থা দেখে চিন্তিত শাহরুখ খান। নিজের পরিবারকে রক্ষা করতে এমন পদক্ষেপ নিয়েছেন তিনি।

এমএবি/এলএ/পিআর

Advertisement