বিনোদন

সুশান্তের বন্ধু ছিল মাত্র দুই জন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু শোকে এখনো থমকে আছে বলিউড। ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তার মরদেহ। জীবনের শেষ দিনগুলো অনেক হতাশার মধ্যে কাটিয়েছেন নায়ক। আর এই কারণেই শেষে আত্মহত্যার মতো পথ বেছে নিয়েছেন।

Advertisement

সুশান্তের আত্মহত্যার কারণ খুঁজছে পুলিশ। বেরিয়ে আসছে একের পর এক তথ্য। এই নায়কের কাছের বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বয়ান নেওয়া হয়েছে তার কথিত কয়েকজন প্রেমিকার। এছাড়া বলিউডের পাঁচজন প্রযোজককেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এরমধ্যে সুশান্তের পুরনো ভিডিও শেয়ার করছেন অনেকেই। সাইফ আলী খান একটি ভিডিও প্রকাশ করেছিলেন। সম্প্রতি টেলিভিশন অভিনেত্রী অদিতি ভাটিয়াও একটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে এক সুশান্ত সিং রাজপুত একটি সাক্ষাৎকারে বলছেন, ‌ ‘আমি সব সময় নিজের কাজের কথা বলি, কারণ কাজ ছাড়া আমি খুব বোরিং থাকি। সত্যি বলতে গেলে আমার কেবল দু’জন বন্ধু ছিল। আমি বন্ধুত্ব করতে পারি না।

Advertisement

এমন নয় যে আমার মানুষজন ভালো লাগে না। প্রথমে আমার মনে হয় মানুষ আমাকে ভালোবাসেন, তারপরে এক সময় আমার ফোন ধরাও বন্ধ করে দেন তারা। আমি জানি যে সব সময় ভালো থাকার জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয়।’

      View this post on Instagram

I wish they picked up your calls and spoke to you instead of posting on social media today...

A post shared by Aditi Bhatia (@aditi_bhatia4) on Jun 15, 2020 at 7:28pm PDT

সুশান্তের ভিডিও দেখিয়ে নিজের বক্তব্যও তুলে ধরেন অদিতি। তিনি বলেন আমরা একটা ফেইক পরিবেশের মধ্যে বসবাস করি। যখন কেউ ভালো কাজ করে তখন সে কাউকে প্রভাবিত করতে তা করে না, বরং সে প্রমাণ করতে চায় যে সে ভালো মনের মানুষ। এটা কি সোশ্যাল মিডিয়া? এটাই নতুন বিশ্ব যেখানে আমরা থাকি! আগে মানুষ হয়ে উঠুন তার পরে সোশ্যাল মিডিয়া ব্যাবহার করুন।’

Advertisement

এমএবি/এমএস