জোকস

আজকের কৌতুক : স্বামী-স্ত্রী ঘুরতে গেল শ্মশান ঘাটে

স্বামী-স্ত্রী ঘুরতে গেল শ্মশান ঘাটেকার্পণ্যের জন্য খ্যাত এক লোক স্ত্রীর অনেক পীড়াপীড়িতে ঈদের দিন বেড়াতে বের হলো। কিন্তু দেখা গেল সেটা আসলে এক শ্মশান ঘাট- স্ত্রী: এ কোথায় নিয়ে এলে তুমি! তোমার মাথা খারাপ হয় নাই তো!স্বামী: কেন কেন?স্ত্রী: এখানে কেউ বেড়াতে আসে? এটা তো শ্মশান ঘাট!স্বামী: আরে পাগলি, এখানে আসার জন্য লোকজনকে মরতে হয়। আর তুমি-আমি তো জ্যান্তই এসেছি। কম উত্তেজনার নয়, ভেবেছো বিষয়টা!

Advertisement

****

এখনই বাসায় যাচ্ছিশিক্ষক: যে আমার প্রশ্নের জবাব দিতে পারবে, তার ছুটি। সে এখনি বাসায় চলে যাবে। শিক্ষকের কথা শেষে হওয়ার আগেই এক ছাত্র তার পানির বোতল জানালা দিয়ে বাইরে ছুঁড়ে মারলো।শিক্ষক: কে! কে করলো এই কাজ?পিন্টু: আমি, স্যার। ধন্যবাদ আপনাকে। আমি এখনই বাসায় যাচ্ছি।

****

Advertisement

রাত দুইটায় বয়েফ্রেন্ডের মেসেজস্বামী: তোমার বয়েফ্রেন্ড রাত দুইটায় মেসেজ পাঠিয়েছে, ‘বিউটিফুল’। আমার সন্দেহ শেষপর্যন্ত ঠিক হলো!স্ত্রী: আরে বুইড়্যা জামাই আমার, আর কতো জ্বালাইবা আমারে?স্বামী: মানে?স্ত্রী: বিউটিফুল না, এখানে লেখা আছে ব্যাটারি ফুল! মানে মোবাইলের চার্জ পুরা হয়েছে। স্বামী: বলে কী?স্ত্রী: ঠিকই বলছি। কতো বার বলেছি, কিছু পড়ার আগে চশমা চোখে দিয়ে নিও।

এসইউ/পিআর