ধর্ম

পাঠাও-উবার চালকদের আর্থিক সহায়তা দিচ্ছে আস-সুন্নাহ ফাউন্ডেশন

ইসলাম ও সমকালীন অনেক জানা-অজানা বিষয়ের সুন্দর সমাধানের কুরআন-হাদিসভিত্তিক অনন্য প্রতিষ্ঠান আস-সুন্নাহ ফাউন্ডেশন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এ সময়ে উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং-এ জড়িত পেশাদার ড্রাইভার/চালকদের জন্য আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছে এ ফাউন্ডেশন।

Advertisement

আস-সুন্নাহ ফাউন্ডেশনের ঘোষণাটি হুবহু তুলে ধরা হলো-উবার, পাঠাও অথবা যেকোনো রাইড শেয়ারিং এ্যাপসের চালকদের যারা অর্থকষ্টে আছেন-অনুগ্রহ করে আপনাদের উবার/পাঠাও ইত্যাদির প্রোফাইলের স্ক্রিনশট এবং এন আই ডি কিংবা ড্রাইভিং লাইসেন্স এর ছবি পাঠিয়ে দিন নিন্মোক্ত ই-মেইলে। সাথে (সংক্ষেপে) বর্তমান ঠিকানা মোবাইল নাম্বার ও বিকাশ নাম্বার দিতে ভুলবেন না।

ই-মেইল: asfbd.org@gmail.com

বি: দ্র:- আমরা প্রাপ্ত ই-মেইল থেকে যাচাই বাছাই করে আগামী ২৩/০৪ ইং এর মধ্যে প্রাথমিকভাবে ১০০ জনের জন্য অনূন্য ১৫০০ টাকা করে পাঠাবো ইনশা আল্লাহ।আর ইতিমধ্যে আস-সুন্নাহ ফাউন্ডেশন থেকে সাধারণ পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মোট ৩ হাজার ৫০০ জনকে ১৫০০ থেকে ৩০০০ টাকা পর্যন্ত অনুদান দেয়া হয়েছে।

Advertisement

উল্লেখ্য, আস-সুন্নাহ ফাউন্ডেশন একটি অলাভজনক, অরাজনৈতিক এবং পূর্ণ মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান।এই প্রতিষ্ঠান মানবতার শিক্ষক, মানুষের মুক্তি ও শান্তির দূত, মানবসেবার আদর্শ, মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর পদাঙ্ক অনুসরণ করে-- আর্তমানবতার সেবা,- সমাজ সংস্কার,- মহত্তম নীতিচেতনার সঞ্চার, - কর্মসংস্থান তৈরি,- দারিদ্র্য বিমোচন,- ইসলামী তমদ্দুনের প্রসার,- বহুমুখী শিক্ষায়ন প্রকল্প পরিচালনা,- ত্রাণ বিতরণ,- স্বল্পমূল্যে বা বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান,- পরিচ্ছন্ন মানসিকতা গঠনে নিরন্তর নানা কর্মসূচি পালন,

সর্বোপরি-মৌখিক, লৈখিক ও আধুনিক সকল প্রচারমাধ্যম ব্যবহার করে মানুষকে মহান আল্লাহর আনুগত্য ও তাঁর রাসূলের অনুকরণে সত্য ও শান্তির পথে ডেকে এনে একটি আদর্শ কল্যাণসমাজ বিনির্মাণে যথাশক্তি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশের নন্দিত ইসলামিক চিন্তক-লেখক-সংস্কারক অধ্যাপক ড. খোন্দকার আবদুল্লাহ জাহাঙ্গীর (রহ.)-এর দাওয়াতের নীতি ও পদ্ধতিতে কাজ করে তাঁর রেখে যাওয়া আস-সুন্নাহ ট্রাস্টের মহৎ কার্যক্রম আরও বিস্তৃত ও গতিশীল করে সারাদেশে ছড়িয়ে দিতে চায় আস-সুন্নাহ ফাউন্ডেশন।

আস-সুন্নাহ ফাউন্ডেশনের দাওয়াতি ও গঠনমূলক কার্যক্রম দেখতে ও জানতে ভিজিট করুন-assunnahfoundation.org 

Advertisement

www.facebook.com/assunnahfoundationbd

এমএমএস/এমএস