বিনোদন

করোনা প্রতিরোধে ডিরেক্টরস গিল্ডের নতুন উদ্যোগ

করোনাভাইরাসের দাপটে কাঁপছে বিশ্ব। দিশেহারা হয়ে পড়েছে মানুষ। বিশ্বের অন্যন্যা দেশে মতো বাংলাদেশেও বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃতমানুষের সংখ্যাও। এমন সময় টেলিভিশন মিডিয়ার সব সংগঠনের সদস্যদের জন্য নতুন এক উদ্যোগ নিয়েছে নাট্য পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।

Advertisement

করোনাভাইরাসে আক্রান্ত টিভি মিডিয়ার সদস্যদের সেবার জন্য একটি স্বেচ্ছাসেবক দল তৈরি করেছে ছোট পর্দার নির্মাতাদের এই সংগঠনটি। বিষয়টি নিশ্চিত করেছেন গিল্ডের সভাপতি সালাহ্উদ্দীন লাভলু ও সাধারণ সম্পাদক এস এ হক অলিক।

সালাহ্উদ্দীন লাভলু জানান, সরকার ঘোষিত নিয়ম মেনে এবং নিজেকে নিরাপদ রেখে টেলিভিশন মিডিয়ার সব সংগঠনের সদস্যদের প্রয়োজনে চিকিৎসা সেবা পেতে সহযোগিতা করবেন এই সেচ্ছাসেবক দল। এ জন্য নিরাপত্তা সামগ্রী পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ডিরেক্টরস গিল্ড প্রদান করবে।

স্বেচ্ছাসেবক দলের সমন্বয়কারী হিসেবে আছেন নাট্য নির্মাতা ফরিদুল হাসান ও পিকলু চৌধুরী। সদস্যদের মধ্যে আছেন- আশিক মাহমুদ রনি, সঞ্জয় বড়ুয়া, শাহীন স্বাধীন, মো মামুন খান, চিকিৎসক সোহেলী পারভীন মুক্তা, ইমন সাদি, চয়নিকা চৌধুরী, রাজীব হাসান, মিঠু রায়, জামাল উদ্দিন জামান, মঞ্জুরুল হক মঞ্জু, রাফাত মজুমদার রিংকু, এস এম আরিফ, শ্রী জুগল চন্দ্র শীল পলাশ, শাহাদত আলম ভূবন, হিমেল ইসহাক, সোহাগ কুমার বিশ্বাস, ইমেল হক, হাসান রেজাউল, ডাঃ আওরঙ্গজেব আরু।

Advertisement

এমএবি/পিআর