বিনোদন

অবশেষে সেই অভিনেত্রীর কাছে খাবার পৌঁছে দিলেন অনন্ত

করোনাভাইরাসের প্রকপে অসহায় হয়ে পড়া অনেক মানুষকে সহযোগিতা করে চলেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। তবে অনন্তের সহযোগিতা না পেয়ে সম্প্রতি আক্ষেপ প্রকাশ করেছিলেন একজন এক্সট্রা চরিত্রের অভিনেত্রী আরজিনা বেগম। এ নিয়ে বেশ কিছু সংবাদমাধ্যম খবরও প্রচার করেছে।

Advertisement

নতুন খবর হলো অবশেষে সেই অভিনেত্রীর কাছে খাবার পৌঁছে দিয়েছেন অনন্ত জলিল। নৃত্য পরিচালক হাবিবের মাধ্যমে এই অভিনেত্রীকে খুঁজে তার কাছে খাদ্য দ্রব্য পাঠান নায়ক।

ডান্স ডিরেক্টর হাবিবকে ধন্যবাদ জানিয়ে অনন্ত জলিল বলেন, 'আমি সবসময় মানুষের সহযোগিতায় এগিয়ে আসার চেষ্টা করি । আল্লাহ তায়ালার কাছে অশেষ কৃতজ্ঞতা স্বীকার করি আল্লাহতালা আমাকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছেন । হাবিব রহমানকে ধন্যবাদ, মিসেস আরজিনা বেগম আরজুকে খুঁজে বের করে তার কাছে আমার উপহারগুলো পৌঁছে দেয়ার জন্য। সবাই ভাল থাকবেন অন্যকে ভাল রাখবেন।'

এদিকে অনন্ত জলিলের সহযোগীতা পেয়ে আবেগে আপ্লুত হয়েছেন আরজিনা। তিনি বলেন, 'এভাবে অনন্ত ভাই আমাকে খুঁজে আমার জন্য খাবার পাঠাবেন ভাবিনি। আমার দুই মেয়ে এক ছেলে। পরিবারের নিয়ে এখাবার নিয়ে কম করেও পনের দিন চলতে পারবো। অনেকে কৃতজ্ঞতা জলিল ভাই। সিনেমার মানুষদের জন্য আপনার ভালোবাসা মনে রাখার মতো। আশাকরি এভাবেই আমাদের পাশে সব সময় আপনাকে পাবো।'

Advertisement

করোনাভাইরাসের প্রকপে সারা দেশে করোনায় আক্রান্ত রোগির সংখ্যা ৬২১। এর মধ্যে মারা গেছেন ৩৪ জন। ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন মানুষ। এই সময় ঢাকাই সিনেমার অসচ্ছল শিল্পী ও দিনমজুর ৩ হাজারেরও বেশি পরিবারকে খাবার পৌঁছে দিয়েছেন নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

অনন্তের পথ ধরেই শাহজাদপুর সিরাজগঞ্জে নিজের গ্রামের ৫০০ পরিবারের কাছে খাবার তুলে দিয়েছেন তার স্ত্রী নায়িকা বর্ষা। ঢাকাই সিনেমার বিভিন্ন সংগঠনের মাধ্যমে সিনেপাড়ার দুস্থ শিল্পী-কলাকুশলীদের মধ্যে খাবার বিতরণ করেছেন অনন্ত। এমন কাজের জন্য সবাই প্রশংসা করছে অনন্তের।

এমএবি/এমকেএইচ

Advertisement