বিনোদন

আমি কখনই বলিনি, আমি একা : প্রিয়াংকা

ক্যারিয়ারের পাশাপাশি বিয়ের বিষয়টিকেও গুরুত্ব দিচ্ছেন বলিউড সুন্দরী প্রিয়াংকা চোপড়া। পরিবারের ইচ্ছা অনুযায়ী শিগগিরই তিনি বিয়ে করবেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন।

Advertisement

 

প্রিয়াংকা বলেন, মা আমার বিয়ে নিয়ে খুব চিন্তিত। তিনি আমাকে ঘরণীর বেশে দেখতে চাইছেন। আমিও মাকে কথা দিয়েছি, অচিরেই তার ইচ্ছা পূরণ করব।

 

তিনি আরও বলেন, আমার বয়স ৩২ বছর। বিয়ে করার উপযুক্ত সময় এটি। তাছাড়া বিয়ে জীবনের একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই বিষয়টিকে হালকাভাবে নেয়া যাবে না। আমি এমন একজনকে বিয়ে করতে চাই, যার দুনিয়ায় আমিই একমাত্র নারী।

 

এমন কোনো বিশেষ পুরুষকে খুঁজে পেয়েছেন কী? এমন প্রশ্নের জবাবে সহাস্যে প্রিয়াংকা বলেন, আমি কখন-ই বলিনি, আমি একা। তবে তার কথা এখনই জনসম্মুখে প্রকাশ করতে চাইছি না। যখন বলার সময় হবে, তখন ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়ে দেব।

Advertisement

 

এদিকে প্রিয়াংকার একটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ২০১৫ সালের মধ্যেই প্রিয়াংকা বিয়ের পিঁড়িতে বসবেন। জমকালো আয়োজনেই তার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। বর্তমানে প্রিয়াংকা বেশ ক`টি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে ধীরে ধীরে তিনি ছবির কাজ কিছুটা কমিয়ে দেবেন বলে জানিয়েছেন।