জোকস

আজকের কৌতুক : স্ত্রীর সামনে তরুণীর থাপ্পড় খেল স্বামী

স্ত্রীর সামনে তরুণীর থাপ্পড় খেল স্বামীবাসে উঠে স্বামী দাঁড়ালেন সুন্দরী এক তরুণীর পাশে। রড ধরে ঝুঁলতে থাকা স্বামীর অপর পাশে স্ত্রী দাঁড়ালেন এবং খামোখাই রাগে ফুঁসতে থাকেন। কারণ, তার স্বামী মেয়েটির দিকে চেয়ে আছে হ্যাংলার মতো।

Advertisement

হঠাৎ সুন্দরী কষে চড় লাগাল স্বামীর গালে। বলল, ‘বদমাশ! মেয়েদের গায়ে চিমটি কাটিস ভিড়ের মধ্যে।’ স্বামী চড় খেয়ে পাথর হয়ে গেলেন! তার চেয়ে বড় কথা বউকে সামলানো।

তিনি স্ত্রীর দিকে ফিরে মিনতিভরা কণ্ঠে বললেন, ‘কসম জানু, আমি এই কাজ করি নাই!’ স্ত্রী বললেন, ‘তুমি করনি জানি। কারণ কাজটা আমি-ই করেছি। ডাইনিটা তোমার দিকে কেমন করে তাকিয়েছিল, তুমি তো খেয়াল করনি।’

****

Advertisement

স্বামী-স্ত্রীর সব ঘটনা জানতে হয় নাস্ত্রী: তোমার সঙ্গে আর কথা বলব না!স্বামী: ওকে, ঠিক আছে! তা-ই সই।স্ত্রী: মানে! তুমি কারণ জানতে চাইবে না?স্বামী: স্বামী-স্ত্রীর মাঝে সব ঘটনার কারণ জানার দরকার হয় না। আমি তোমার সিদ্ধান্তকে সম্মান জানাই।

****

স্বামী এখন প্রতিবেশী চুমকির প্রিয়ফোনে সুহানা বলছে বান্ধবী তাহানাকে- সুহানা: শুনলাম তৃতীয়বার বিয়ে করতে যাচ্ছিস?তাহানা: ঠিকই শুনছিস। প্রথম স্বামী খোদার প্রিয় হয়ে গেলেন আর দ্বিতীয়জন এখন প্রতিবেশী চুমকির প্রিয় হয়ে গেছে। কী করব বল?

এসইউ/পিআর

Advertisement