জোকস

আজকের কৌতুক : স্বামীকে কাপড় ধুতে বলায় ডিভোর্স

স্বামীকে কাপড় ধুতে বলায় ডিভোর্সস্ত্রী: কাপড়গুলো একটু ধুয়ে দাও তো!স্বামী: আমি বাইরে যাচ্ছি।

Advertisement

আধঘণ্টা পর এসে বাথরুমে গিয়ে কাপড়গুলো ধোয়া শুরু করলো-স্ত্রী: ব্যাপার কী? বাইরে গিয়েছিলে কেন? আর এসেই কাপড় ধুতে শুরু করলে যে!স্বামী: উকিলের বাড়িতে ডিভোর্সের ব্যাপারে আলাপ করতে গিয়েছিলাম।স্ত্রী: ডিভোর্স! তা কী আলাপ হলো?স্বামী: কোনো আলাপ হয়নি। গিয়ে দেখি উকিল নিজেই থালা-বাসন মাজছেন।

****

অভিনয় দেখে কাঁদলেন পরিচালকদুই চাপাবাজ গেল অভিনয়ের জন্য অডিশন দিতে। অডিশন থেকে বের হতেই তাদের দেখা হয়ে গেল-প্রথম চাপাবাজ: আরে! তুই অভিনয় করতে এসেছিস? আমি থাকতে কি তোকে নেবে?দ্বিতীয় চাপাবাজ: ইস! কী এমন দেখালি যে তোকেই কাস্ট করবে?প্রথম চাপাবাজ: একটা দুঃখের দৃশ্যে অভিনয় করতে দিলো। এমন অভিনয় করলাম যে পরিচালক, প্রযোজক সবাই কেঁদে বুক ভাসিয়ে দিলো।দ্বিতীয় চাপাবাজ: আরে এ আর এমন কি? আমাকেও একই সিন দিলো। আমিও এমন করলাম যে পরিচালক ভেবেছিল আমি মরে গেছি। তারা খাটিয়া নিয়ে হাজির হলো। শুধু কি তাই? ইন্স্যুরেন্স কোম্পানি থেকেও লোক এসে গেল।

Advertisement

****

এবার পার্কে ‘হাঁটাও সার্ভিস’ প্রেম হওয়ার কিছুদিন পর রমনা পার্কে একসঙ্গে হাত ধরে হাঁটছে প্রেমিক-প্রেমিকা। এ সময় দেখে ফেললেন প্রেমিকার বাবা। দেখেই তিনি রূঢ়মূর্তি হয়ে সামনে এসে দাঁড়ালেন-বাবা: এই ছেলে এখানে কী করে? এই ছেলেটা পাঠাওয়ের সেই ছেলে না?মেয়ে: না মানে বাবা!প্রেমিক: স্যার, আমি ‘হাটাও সার্ভিস’। আজ ১০০ টাকা দিলেই হবে।

এসইউ/পিআর

Advertisement