একুশে বইমেলা

এবারও বইমেলায় জাগো নিউজের স্টল

ফেব্রুয়ারি আমাদের ভাষার মাস। তাই এ মাসেই অনুষ্ঠিত হয় অমর একুশে বইমেলা। মাসের প্রথম দিন থেকে শুরু করে শেষ দিন পর্যন্ত এ মেলা চলে। এতে লেখক, পাঠক ও প্রকাশকের এক মহা মিলন উৎসব হয়। এ মিলনমেলায় ২০১৬ সাল থেকে অংশ নিয়ে আসছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

Advertisement

তারই ধারাবাহিকতায় এবারও বইমেলায় অংশ নিতে যাচ্ছে জাগো নিউজ। মেলার উদ্বোধনী দিন থেকেই মেলা প্রাঙ্গণে থাকবে জাগো নিউজের স্টল। বাংলা একাডেমি চত্বরের পুকুর পাড়ের কর্নারে নির্মিত হয়েছে স্টলটি। যার স্টল নম্বর ৬৪। মেলা চলার সময়ে এখানে জাগো নিউজের প্রতিনিধি অবস্থান করবে। স্টলটি পাঠক ও দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

সংবাদ পরিবেশনের পাশাপাশি স্টলে থাকবে জাগো নিউজের প্রতি বছরের ঈদ সংখ্যা, প্রকাশনা, ব্যাচ, বইমেলার ম্যাগাজিনসহ আকর্ষণীয় উপহার। পাঠক চাইলে ঈদ সংখ্যা টাকার বিনিময়ে সংগ্রহ করতে পারবেন। এছাড়া অন্যান্য সামগ্রী সৌজন্য হিসেবে সংগ্রহ করতে পারবেন।

বইমেলায় জাগো নিউজের অংশগ্রহণ সম্পর্কে ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, ‘আমরা বিশ্বে বাংলা ভাষাকে ছড়িয়ে দিতে চেষ্টা করে যাচ্ছি। বাংলা ভাষার প্রসারে বিভিন্ন সময়ে বিভিন্ন উদ্যোগ নিয়েছি। তাই বরাবরের মতোই বইমেলায় অংশ নিচ্ছে জাগো নিউজ।’

Advertisement

তিনি বলেন, ‘সংবাদ পরিবেশনের পাশাপাশি বাংলা ভাষাভাষি পাঠকের কাছে বইয়ের খবর পৌঁছে দিতে মেলাজুড়ে কাজ করবে আমাদের টিম। আশা করি পাঠকদের অংশগ্রহণে প্রাণবন্ত হবে আমাদের স্টল।’

এসইউ/এমএস