বিনোদন

সংসার ভাঙা নিয়ে যা বললেন মাহি

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না চিত্রনায়িকা মাহিয়া মাহির। কোনো একজন নায়কের সঙ্গে প্রেমের সূত্র ধরে তার দাম্পত্য জীবনে ফাটল ধরেছে। এতদিন বিষয়টা মুখে মুখে থাকলেও সম্প্রতি আলোচনায় এসেছে গণমাধ্যমে।

Advertisement

বেশ কিছু খবরে প্রকাশ করা হয়েছে স্বামী অপুর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে ‘পোড়ামন’ খ্যাত নায়িকা মাহির। খুব শিগগিরই হয়তো আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা আসবে।

তবে এমন খবরকে স্রেফ গুঞ্জন বলেই দাবি করেছেন ‘অগ্নি’কন্যা মাহি। তিনি দাবি করেন, স্বামীর সঙ্গে বেশ ভালো আছেন তিনি। সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ হওয়া খবরের প্রেক্ষিতে ফেসবুকে একটি পোস্ট করেছেন নায়িকা।

সেখানে তিনি লিখেছেন, ‘আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ। আপনাদের উল্টা পাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়। দয়া করে আপনারা থামুন।’ তবে এ বিষয়ে মাহির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

Advertisement

এদিকে জানা গেল বর্তমানে কিশোরগঞ্জে রয়েছেন এই নায়িকা। সেখানে নিকলী উপজেলায় তিনি মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং করছেন। তার সঙ্গে রয়েছেন ছবির নায়ক সাইমন সাদিক।

‘পোড়ামন’ ছবি দিয়ে আলোচনায় আসা এই জুটির সর্বশেষ ‘জান্নাত’ ছবিটি মুক্তি পায় ২০১৮ সালে। দর্শক-সমালোচকদের প্রশংসার পাশাপাশি ছবিটি বেশ কয়টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতে নিয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন মাহিয়া মাহি। তার বরের নাম মাহফুজ আহমেদ অপু। সিলেটের ছেলে অপু পেশায় ব্যবসায়ী।

এলএ/এমএস

Advertisement