বিনোদন

অমিত হাসান ও কেয়ার সঙ্গে শুটিংয়ে যোগ দিলেন রেসি

চার বছর বিরতির পরে অভিনয়ে ফিরেছেন চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। সম্প্রতি ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। গত ১৮ ডিসেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। প্রিয়াংকা শুটিং হাউজ ও ৩০০ ফিটের আসিয়ান সিটিতে শুটিং করেছেন কেয়া। এবার অমিত হাসান ও কেয়ার সঙ্গে এই সিনেমার শুটিংয়ে যোগ দিলেন চলচ্চিত্রের আরেক প্রিয় মুখ মৃদুলা আহমেদ রেসি।

Advertisement

ইয়েস ম্যাডাম সিনেমাটি নির্মাণ করছেন রাকিবুল ইসলাম রাকিব। নির্মাতা জানালেন, গত দুই দিন ধরে সাভারে ডিপজলের বাড়িতে সিনেমাটির শুটিং চলেছে। এখানে একটানা শুটিং চলবে নতুন বছরের জানুয়ারীর ১০ তারিখ পর্যন্ত।

পরিচালক রাকিবুল ইসলাম রাকিব জানালেন, এই ছবিতে কেয়া একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে রেসিকে দর্শক দেখতে পাবেন এক যাত্রা দলের নায়িকার চরিত্রে। ছবিটিতে আরও অভিনয় করছেন অমিত হাসান, শিপন মিত্র, আমিন খান, আমান রেজা, রেবেকা প্রমুখ।

ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লা জহির বাবু। নির্মাতা জানান, আগামীকাল ৩০০ ফিটের আসিয়ান সিটি শুটিং করবো সকাল থেকে। তারপর ডিপজলের বাড়িতে টানা শুটিং চলবে জানুয়ারি ১০ তারিখ পর্যন্ত। ‘ইয়েস ম্যাডাম’ ছবিটি নির্মিত হচ্ছে করছে টুংগীপাড়া চলচ্চিত্রের ব্যানারে। আর ছবিটি প্রযোজনা করছেন মো.মিটু সিকদার। মাত্র ১৪ বছর বয়সে ঢাকাই চলচ্চিত্রে এসেছিলেন চিত্রনায়িকা কেয়া। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হন। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ ও আমিন খান। সর্বশেষ ২০১৫ সালে তাকে দেখা গিয়েছিলো সাইমন সাদিকের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ সিনেমায়।

Advertisement

মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন রেসি। সর্বশেষ রেসি অভিনীত ‘নিয়তি’ ও ‘শূন্য’ নামের দুটি ছবি মুক্তি পেয়েছে। অনেক দিন পরে অভিনয়ে ফিরলেন তিনি।

এমএবি/এলএ/পিআর