বিনোদন

প্রশংসায় ভাসছে দীপিকার নতুন ছবির গান

বলিউডের এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। সম্প্রতি মুক্তি পেয়েছেন তার অভিনীত ‘ছপক’ সিনেমার ট্রেলার। সেই ট্রেলার দেখেই আবেগে আপ্লুত হয়েছেন সিনেপ্রেমীরা। মেঘনা গুলজার পরিচালিত এ সিনেমায় দীপিকার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মেসি। অ্যাসিড সারভাইভার লক্ষ্মী আগারওয়াল ও তার স্বামী অলক দীক্ষিতের গল্প নিয়েই তৈরি হয়েছে ছবিটি।

Advertisement

ছবিতে দীপিকার ফার্স্ট লুক দেখেই চমকে গেছেন দর্শকরা। ট্রেলারের পর এবার প্রকাশ হয়েছে সিনেমার প্রথম গান ‘নোক ঝোক’। পুরো গানটি জুড়েই দীপিকা আর বিক্রান্তের সম্পর্ক গড়ে ওঠার ঘটনাটি দেখানো হয়েছে। তাদের অন্যরকম রোম্যান্স ভাবিয়েছে দর্শকদের।

গানে দেখা যাচ্ছে অ্যাসিডে পুড়ে যাওয়া মুখ নিয়েও মাথা উঁচু করে সমাজে বাঁচার চেষ্টা করে চলেছেন এক নারী। আর তার পাশে দাঁড়িয়েছেন বিক্রান্ত। গানটির প্রশংসা করছেন সবাই।

শুটিং শুরু হওয়ার পর থেকেই আলোচনায় সিনেমাটি। প্রথমে দীপিকার ঝলসানো মুখ দেখে চমকেছিলেন সবাই। এরপর এই ছবির একটি চুমুর দৃশ্য ভাইরাল হয়। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। এতে ‘মালতি’র ভূমিকায় অভিনয় করছেন দীপিকা।

Advertisement

২০১৮ সালে ‘পদ্মাবত’ ছবিতে শেষবার দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। এরপর তাকে আর কোনো ছবিতেই দেখা যায়নি। বিয়ের পর এটাই এই নায়িকার প্রথম ছবি। মনপ্রাণ ঢেলেই এই ছবিতে অভিনয় করেছেন তিনি। কেউ যেন বলতে না পারে বিয়ের পর তার ক্যারিয়ার পড়ে গেল।

এমএবি/বিএ