বিনোদন

সালমানকে বিনোদন দিতে না পেরে বিগবস থেকে বাদ অভিনেত্রী!

বলিউড সুপাস্টার সালমান খান সারা বছরই আলোচনায় থাকেন কোনো না কোনো বিষয় দিয়ে। কখনও সিনেমায় অভিনয়, কখনও সামাজিক কাজ, কখনওবা টিভি শোর উপস্থাপনা করে নজর কাড়েন তিনি। প্রেম ও বিয়ের গুজব তো আছেই। বর্তমানে বিগবস দিয়ে আলোচনায় তিনি।

Advertisement

ভারতের জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর উপস্থাপনা করছেন সালমান খান। নানা ধরনের বিতর্কিত ঘটনা ঘটতে থাকে এই অনুষ্ঠানে। সম্প্রতি প্রকাশিত হয়েছে এ অনুষ্ঠানটির একটি প্রমো। সেখানে দেখা যায়, অভিনেত্রী শেহনাজ গিলকে সালমান খান জানাচ্ছেন, এই শো থেকে বাদ দেয়া হয়েছে তাকে।

সালমানের কাছে এমন বার্তা পেয়ে কাঁদতে শুরু করেন শেহনাজ। সালমানের উদ্দেশ্যে শেহনাজ বলেন ‘মাত্র চারদিন বিনোদন দিতে পারিনি বলে আমাকে বাদ দিয়ে দিলেন।’

শেহনাজের কান্না দেখে বিরক্ত হয়ে সালমান তাকে কান্না থামাতে বলেন। কাঁদতে কাঁদতে নানা রকম পাগলামি করতে থাকেন এই অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Advertisement

বিগবস ছাড়াও সালমান ব্যস্ত তার ঈদের সিনেমা নিয়ে। আগামী ঈদে মুক্তি পাবে তার অভিনীত ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। এর আগে দর্শক দেখবেন তার ‘দাবাং থ্রি’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ছবিটি ২০ ডিসেম্বর মুক্তি পাবে। প্রভুদেবা পরিচালিত ‘দাবাং’ মুক্তি পাবে তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায়।

      View this post on Instagram

A post shared by Colors TV (@colorstv) on Dec 14, 2019 at 9:10pm PST

এমএবি/জেডএ/জেআইএম

Advertisement