বিনোদন

ছেঁড়া অন্তর্বাস দেখিয়ে বিতর্কের ঝড় তুলেছেন নায়িকা

মাঝে মাঝেই সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নজর কাড়েন দিশা পাটানি। তাকে কখনো বিকিনি পরা অবস্থায় ছবিতে দেখা যায়, আবার কখনো নাচের ভিডিওতে। ইন্সটাগ্রামে তার ভক্ত সংখ্যাও চমকে যাওয়ার মতো।

Advertisement

সম্প্রতি বিখ্যাত একটি অর্ন্তবাস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হন দিশা। এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হয়ে এক আজব কাণ্ড ঘটিয়েছিলেন তিনি। প্যান্টের চেন খুলে সবাইকে লাল অন্তর্বাস দেখিয়েছিলেন। অনেকেই সেটাকে ছেঁড়া বলে মন্তব্য করেছেন। দ্রুত ভাইরাল হয়ে যায় সেই ছবি।

আর সেই ছবির জন্যই সমালোচনার ঝড় বইছে তাকে ঘিরে। বিখ্যাত ব্র্যান্ড কেলভিন ক্লাইনের অ্যাম্বাসেডর দিশার টর্ন অন্তর্বাস দেখে সেটিকে ‘ফেটে গিয়েছে’ বলে মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছেন ‘ছেঁড়া পরেছে কেনো? নতুন কিনে দেব?’

এদিকে দিশার এসব নিয়ে কোনো মাথা ব্যথা নেই। সে তার মতো কাজ করে চলেছে। এখন তার হাতে আছে মোহিত সুরির ‘মালাঙ্গ’ নামের একটি ছবি। শিগগিরই এই ছবির শুটিং শুরু করবেন নায়িকা। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন আদিত্য রায় কাপুর।

Advertisement

এদিকে সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় একটি আইটেম গানে অংশ নিয়ে বলিউডের সবচেয়ে আলোচিত নায়িকা এখন তিনি। সেই সঙ্গে সালমানের নতুন সিনেমা ‘রাধে’-তে নায়িকা হয়েও হৈ চৈ ফেলে দিয়েছেন।

      View this post on Instagram

A post shared by disha patani (paatni) (@dishapatani) on Oct 24, 2019 at 5:29am PDT

এমএবি/জেআইএম

Advertisement