বিনোদন

আমির খান ও অক্ষয়ের দাড়ি নিয়ে ভক্তদের মধ্যে লড়াই

বলিউডের সুপারস্টার আমির খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে। এখানে লম্বা দাড়ি ও গোফঁ নিয়ে হাজির হচ্ছেন তিনি। প্রায় কাছাকাছি লুকে অন্য একটি সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার। আর এই দুই নায়কের গোঁফ দাড়ি নিয়ে তর্ক বিতর্কে মেতেছেন তাদের ভক্তরা।

Advertisement

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় শিখ সরদারের চরিত্রে অভিনয় করছেন আমির খান। এই ছবিতে অভিনয়ের জন্য অনেক দিন দাড়ি-গোঁফ কাটেননি আমির। এমন লুকে তাকে দেখে উচ্ছ্বসিত হয়েছেন তার ভক্তরা। অন্য দিকে ‘সিং ইজ কিং’ এবং ‘কেসরি’ সিনেমায় সরদার চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়। সিনেমা দু’টিতে নকল গোঁফ-দাড়ি লাগিয়েছিলেন অক্ষয়।

আমিরেরর আসল দাড়ি ও গোঁফের জন্য তার ভক্তরা তাকে এগিয়ে রাখতে চান। অন্যদিকে ছোট করে দেখা হচ্ছে অক্ষয়কে। এই নায়করে ভক্তরা বলছেন, আমির খান সাধারণত একটি নির্দিষ্ট সময়ে একটি সিনেমায় অভিনয় করেন। তাই যা ইচ্ছে করতে পারেন। আর অক্ষয় একই সঙ্গে কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত থাকেন। তাই মেকাপ নিয়ে কাজ করতে হয়ে তাকে।

সোশ্যাল মিডিয়াতে দুই নায়কের ভক্তদের মধ্যে এমন কথারি শীতল লড়াই লেগেই আছে। তবে এসব নিয়ে আমির কিংবা অক্ষয় কোনো মন্তব্য করেননি।

Advertisement

হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি মুক্তি পাবে ২০২০ সালে। এখন পুরোদমে সিনেমাটির শুটিং চলছে ভারতের পাঞ্জাবে। অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটিতে আমিরের সঙ্গে অভিনয় করছেন কারিনা কাপুর।

এমএবি/এলএ/পিআর