জোকস

আজকের জোকস : প্রেমিককে ঠকাতে গিয়ে ধরা খেল প্রেমিকা

প্রেমিককে ঠকাতে গিয়ে ধরা খেল প্রেমিকাপ্রেমিকা: প্লিজ, আমাকে মাফ করে দিও! আজ আমি তোমাকে একটা কথা বলতে চাই।প্রেমিক: হ্যাঁ, বলো কী বলতে চাও?প্রেমিকা: আমি তোমার কাছে কিছু গোপন করেছি। আসলে হয়েছে কি, অন্য একজনের সাথে আমার বিয়ে ঠিক হয়ে গেছে, সামনের সপ্তাহে আমাদের বিয়ে। আমি তোমার সাথে এতটা সময় কাটিয়েছি, ফেসবুকে কত কথা বলেছি, কত সিনেমা দেখেছি, ডেটিং করেছি, শপিং করেছি...প্রেমিক: ব্যাস, ব্যাস! তুমি দেখছি আমাকে ইমোশনাল করেই ছাড়বে। এটা কোন ব্যাপারই না, চলো আজ আমিও তোমার সাথে আমার বউ আর বাচ্চাদের পরিচয় করিয়ে দেই...

Advertisement

****

ভবিষ্যৎ বলা শিখতে গিয়ে বিপদে তরুণীপল্টু ভবিষ্যৎ বলে দেওয়ার ব্যবসা শুরু করেছে। একদিন এক মেয়ে তার কাছে এসে বলল-মেয়ে: বাবা, আমাকে ভবিষ্যৎ বলে দেওয়া শিখিয়ে দিন না!পল্টু: চোখ বন্ধ করে, তোমার গালটা আমার কাছে এগিয়ে আনো বালিকা!মেয়ে: না!পল্টু: কেন?মেয়ে: আপনি আমাকে কিস করবেন!পল্টু: আরে বাহ! এই তো তুমি ভবিষ্যৎ বলে দেওয়া শিখে গেছো!

****

Advertisement

মার্কশিট দেখতে গিয়ে ধরা খেল বাবালাল্টু ও তার বাবার মধ্যে কথোপকথন-বাবা: তোর হাতে ওটা কী?লাল্টু: মার্কশিট।বাবা: দে তো, দেখি।লাল্টু: নাও, দেখো।বাবা: এই তোর নম্বরের পরিণতি? বাংলায় ৩০, গণিতে ২০, ইংরেজিতে ১০। তোর মতো বয়সে আমি প্রতি বিষয়ে ৯০ এর উপরে নম্বর পেতাম।লাল্টু: বাবা, ওটা আমার না। পুরোনো ফাইল থেকে পেলাম। উপরে তোমার নাম লেখা।

এসইউ/এমএস