বিনোদন

সুন্দরী ইলিয়ানার খোলামেলা ছবি ও ভিডিও ভাইরাল

মন ভালো নেই ইলিয়ানা ডি ক্রুজের। সম্প্রতি প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে তার। মন ভালো করতে চাই ছুটে এসেছিলেন মেন্টর অজয় দেবগণের কাছে। তার কাছ থেকেই নিলেন নতুন করে ঘুরে দাঁড়ানোর প্রেরণা। তবে সেই ঘুরে দাঁড়ানো এতোটা জ্বালাময়ী হবে সেটা হয়তো অজয়ও ভাবেননি। জন্মদিন উপলক্ষে নতুন ফটোশুটে অংশ নিয়েছেন দক্ষিণের মেয়ে ইলিয়ানা ডি ক্রুজ। যেখানে অতীতের হতাশা ভুলে নিজেকে তুলে ধরেছেন তিনি অনন্য এক রূপে।

Advertisement

সেইসব ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। ছবি পোস্ট হতে দেরি, সেগুলো ভাইরাল হতে সময় লাগেনি মোটেও। বলিউডের এই গ্ল্যামার গার্ল বরাবরই নিজের সৌন্দর্যকে ছড়িয়ে দিতে জানেন। নতুন ফটোশুটেও তিনি ছোট পোশাকে যতোটা সম্ভব উত্তাপ ছড়িয়ে নিজেকে প্রকাশ করলেন।

গতকাল ১ নভেম্বর ছিলো অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজের জন্মদিন। এবার ৩৩-এ পা দিয়েছেন ইলিয়ানা।

অল্পদিন আগে ব্রেক আপ হয়েছে ইলিয়ানার। বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিভনের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে তার। আপাতত একাকীত্ব দারুণ উপভোগ করছেন নায়িকা। ফোকাস করেছেন ক্যারিয়ারে। ইলিয়ানাকে দেখা যাবে আপকামিং সিনেমা ‘পাগলপন্তি’-তে।

Advertisement

ইলিয়ানার ফটোশুটের ভিডিও :

      View this post on Instagram

Last smidge of sun and alone time before the birthdayyyyy also celebrating that I fit into this gorgeous @triangl swimsuit after a while

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on Oct 31, 2019 at 3:03am PDT

এলএ/এমকেএইচ

Advertisement