বিনোদন

স্বামী ও মেয়েকে নিয়ে ঐশ্বরিয়ার অন্যরকম জন্মদিন

দেখতে দেখতে ৪৫ বসন্ত পার করে ফেললেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। আজ তার ৪৬তম জন্মদিন। এবার স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যকে নিয়ে অন্যরকম এক জন্মদিন কাটাচ্ছেন তিনি। প্রত্যেক জন্মদিনেই ঐশ্বরিয়াকে কোনো না কোনো চমক দেন তার স্বামী অভিষেক বচ্চন।

Advertisement

কখনো বিশাল পার্টির আয়োজন করেন, মুগ্ধ হওয়ার মতো উপহার দেন কিংবা বিদেশ ভ্রমণে যান। এবার ঐশ্বরিয়ার জন্মদিন কাটছে ইতালিতে। পুরো পরিবার একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন সেখানে। আজ শুক্রবার ইটালির ভ্যাটিকান সিটিতে স্ত্রীর জন্মদিন পালন করছেন অভিষেক বচ্চন।

বুধবার ইতালিতে একটি অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন ঐশ্বরিয়া। ঘড়ির আন্তর্জাতিক একটি ব্র্যান্ডের সঙ্গে ২০ বছর ধরে যুক্ত আছেন ঐশ্বরিয়া। সেই ব্র্যান্ডের একটি অনুষ্ঠান ছিলো ৩০ অক্টোবর। সেখানে উপস্থিত ছিলেন নায়িকা।

সেই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যায় ঐশ্বরিয়া ডাকেন তার মেয়ে আরাধ্যাকে। মেয়ে অনেক আদর করেন তিনি। মেয়ের সঙ্গে উপস্থিত অন্যান্যদের পরিচয় করিয়েও দেন। এছাড়া বেবি সম্বোধন করে অভিষেক বচ্চনকেও ডেকে নেন। সব মিলিয়ে পরিবার নিয়ে ইতালিত ফুরফুরে মেজাজে জন্মদিন কাটাচ্ছেন নায়িকা।

Advertisement

এদিকে সামনে ১৬ নভেম্বর এই তারকা দম্পতির মেয়ে আরাধ্যার জন্মদিন। সব মিলিয়ে তাদের এই মাসটি কাটবে উৎসবের মধ্যেই।

      View this post on Instagram

#Longines, yeni “DolceVita” yı zarafet elçisi dünyaca ünlü Hint aktris #AishwaryaRai katılımıyla Roma’da tanıtıyor @aishwaryaraibachchan_arb’ın kızı da tanıtıma geldi Ünlü yıldızın elbisesi @nedrettaciroglu @longines #eleganceisanattitude #longinesdolcevita

A post shared by HELLO! Türkiye (@hellodergisi) on Oct 30, 2019 at 12:16pm PDT

এমএবি/এমএস

Advertisement