জাতীয়

আরমানের দ্বিতীয় স্ত্রী বীথিকে খুঁজছে র‌্যাব

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের দ্বিতীয় স্ত্রী বীথি বেগমকে খুঁজছে র‌্যাব। তার মিরপুরের বাসায় টানা পাঁচ ঘণ্টা তল্লাশি চালানোর পর এ কথা জানিয়েছেন র‌্যাব-৪ এর ডিআইজি মো. মোজাম্মেল হক।

Advertisement

তিনি বলেন, আরমানের বাসা থেকে কয়েকটি প্রতিষ্ঠানের মালিকানা দলিল ও বেশ কয়েকটি ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়েছে। তার মধ্যে ১০টি দলিল আরমানের দ্বিতীয় স্ত্রী বীথি বেগমের নামে এবং দুটি দলিল আরমানের নামে। তার স্ত্রীকে খোঁজা হচ্ছে। তাকে পেলে সব বিষয়ে জানা যাবে।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, মিরপুরের সি ব্লকের এ বাড়িতে আরমানের দ্বিতীয় স্ত্রী ও চার সন্তান থাকতেন। এ বাড়িতে তারা ভাড়া থাকতেন। আরমান মাঝে মাঝে এখানে যাতায়াত করতেন। তার প্রথম স্ত্রীও এই বাড়িতে মাঝে মাঝে আসতেন।

তিনি বলেন, আমরা মনে করি র‌্যাবের অভিযানের বিষয়টি আগে থেকেই তারা জানতে পারেন। ভোর সাড়ে ৪টার দিকে আরমানের স্ত্রী ও তার সন্তানরা বাড়ি থেকে বের হয়ে গেছেন। হয়তো এ সময় নগদ টাকা ও অন্যান্য কিছু সঙ্গে নিয়ে গেছেস। ফলে এ বাড়ি থেকে তেমন কিছু উদ্ধার করা সম্ভব হয়নি। তল্লাশি শেষে দ্বিতীয় তলার ফ্ল্যাটের তিনটি রুম সিলগালা করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

Advertisement

অভিযানের শুরু থেকে র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল হক উপস্থিত ছিলেন।

এমএইচএম/এসএইচএস/জেআইএম