আইন-আদালত

চাকরির প্রলোভনে ধর্ষণ, তিনদিনের রিমান্ডে আসামি নাহিদ

রাজধানীর শ্যামলীর একটি অফিসে চাকরির সাক্ষাৎকারের কথা বলে এক তরুণীকে ডেকে নিয়ে অজ্ঞান করে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসামি নাহিদ পাটোয়ারীকে তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

Advertisement

আজ (মঙ্গলবার) ঢাকা মহানগর হাকিম মইনুল হোসেন রিমান্ডের এ আদেশ দেন।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ আসামি ফাহিম আহমেদ ফয়েজকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিজ্ঞপ্তি দেখে চাকরির আবেদনের পর ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার হলে এক তরুণী শেরেবাংলা নগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার পর নাহিদ পাটোয়ারী ও ফাহিম আহমেদ ফয়েজ নামে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

ফয়েজকেও তিনদিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ। গতকাল (সোমবার) তিনদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ ফের পাঁচদিনের রিমান্ডে নেয়ার আবেদন করে। রিমান্ড আবেদন মঞ্জুর না করে ফয়েজকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত

শেরেবাংলা নগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জাগো নিউজকে বলেছিলেন, ঘটনার সত্যতা নিশ্চিত হতে ওই ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা খতিয়ে দেখা হচ্ছে।

তরুণীর ভাষ্যমতে, ফেসবুকে চাকরির বিজ্ঞপ্তি দেখে যোগাযোগের পর মঙ্গলবার বিকেলে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন ৩ নং সড়কের ৩৫/১/বি ভবনের ৫ম তলায় হেলথ ভিশন নামে একটি প্রতিষ্ঠানে ইন্টারভিউ দিতে যান তিনি। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ করা হয়।

জেএ/এনএফ/পিআর

Advertisement