খেলাধুলা

অ্যাম্বুলেন্সে হোটেলে ফিরল নিউজিল্যান্ডের ক্রিকেটাররা

শিরোনাম দেখে আঁতকে উঠবেন না। কোনো সন্ত্রাসী হামলা হয়নি নিউজিল্যান্ডের ক্রিকেটারদের ওপর। একপ্রকার বাধ্য হয়েই টিম বাসের বদলে অ্যাম্বুলেন্সে হোটেলে ফিরতে হয়েছে কিউই ক্রিকেটারদের, যা রীতিমতো বিস্ময়ের জন্ম দিয়েছে ক্রিকেটাঙ্গনে।

Advertisement

ঘটনা গত বৃহস্পতিবারের। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে কিউইরা। সে ম্যাচ খেলতে কাটুনায়েকেতে যেতে হয়েছিল নিউজিল্যান্ড ক্রিকেট দলকে। ম্যাচ জিতে হোটেলে ফেরার পথেই ঘটে বিপত্তি।

তাদের বহন করা বাসটি বিগড়ে যায় পথিমধ্যে। ততক্ষণে নেমে আসে সন্ধ্যা। কিন্তু বাস ঠিক করার কোনো উপায় বের করতে পারছিল না সংশ্লিষ্ট ব্যক্তিবর্গরা। যেকারণে হোটেলে ফেরার জন্য আর্মির গাড়ি, মিনি ভ্যান এবং অ্যাম্বুলেন্সের সাহায্য নিতে হয়েছে কিউই ক্রিকেটারদের।

তবে শুধু নিউজিল্যান্ডের ক্রিকেটাররাই নয়, এই অ্যাম্বুলেন্স যাত্রায় তাদের সঙ্গী ছিলেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার লাসিথ মালিঙ্গাও। ভালো খবর হলো, বাস নষ্ট হয়ে এভাবে অ্যাম্বুলেন্স বা মিনি ভ্যানে ফিরতে হলেও, নিরাপত্তা বা অন্যান্য বিষয় নিয়ে চিন্তিত দেখা যায়নি নিউজিল্যান্ডের ক্রিকেটারদের।

Advertisement

উল্টো নিউজিল্যান্ড ক্রিকেটের অফিসিয়াল টুইটার একাউন্টে আপলোড করা হয়েছে তাদের অ্যাম্বুলেন্স যাত্রার ভিডিও। যেখানে লেখা হয়েছে, 'যাত্রার দিন যখন শ্রীলঙ্কার পাহাড়ে আপনার বাস নষ্ট হয়ে যায়, তখন আপনার সামনে আর কিছুই করার থাকে না। ম্যানেজার মাইক স্যান্ডলের মোতাবেক অ্যাম্বুলেন্স, আর্মির জিপ, ব্যাকআপ বাসেই ফিরতে হয়েছে হোটেলে।'

What to do when your team bus breaks down in the Sri Lankan hills on a travel dayUtilise an ambulance, a jeep, a back-up bus & push on according to manager Mike Sandle! #SLvNZ pic.twitter.com/wbwx87Q7II

— BLACKCAPS (@BLACKCAPS) August 29, 2019

এসএএস/এমএস

Advertisement