জাতীয়

ইয়াবায় ভেস্তে গেল পিকনিক!

জামবাগান ইসলামিক ও সাংস্কৃতিক যুব ঐক্য পরিষদ নামে তরুণদের একটি সংগঠন কক্সবাজার থেকে রাঙ্গামাটি যাচ্ছিল পিকনিকে। কিন্তু তাদের আনন্দে পানি ঠেলে দেয় বেরসিক ইয়াবা পাচারকারীরা। পিকনিকের বাসে সুকৌশলে লুকিয়ে রাখা ইয়াবার চালানটি ধরা পড়ে র‌্যাবের হাতে।

Advertisement

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে সাতকানিয়ার কেরানিহাট এলাকায় ৫৮ হাজার ইয়াবাসহ বাসটি জব্দ করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় জড়িত বাসচালক মো. রহিম (২৯) ও চালকের সহকারী মো. রফিককে (২৮) আটক করা হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জাগো নিউজকে জানান, কক্সবাজারের উখিয়া থেকে জামবাগান ইসলামিক ও সাংস্কৃতিক যুব ঐক্য পরিষদ নামে একটি সংগঠনের ব্যানারে কয়েকজন তরুণ রাঙ্গামাটি যাচ্ছিল পিকনিকে। এ সুযোগ কাজে লাগিয়ে বাসচালক ও সহযোগী কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান গাড়িতে তুলেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে সাতকানিয়ার কেরানিহাট এলাকায় বাসটিতে তল্লাশি করে র‌্যাব। এ সময় উপস্থিত যাত্রীদের সামনেই বাসের ভেতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৫৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বাসটিও (চট্টো মেট্রো-জ-১১-১৯৫১) জব্দ করা হয়েছে। আটক চালক ও হেলপার পিকনিকের আড়ালে কক্সবাজার থেকে সুকৌশলে রাঙ্গামাটিতে ইয়াবা পাচার করে আসছিল।  উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৯০ লাখ টাকা।

Advertisement

 আবু আজাদ/এনডিএস/