ক্যাম্পাস

চবিতে ভর্তি আবেদন শুরু ৮ সেপ্টেম্বর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ (সম্মান) ভর্তি পরীক্ষার অনলাইন আবেদন প্রক্রিয়া ৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এদিন বেলা সাড়ে ১১টা থেকে আবেদন শুরু হয়ে ৩০ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত চলবে।

Advertisement

বুধবার বিশ্ববিদ্যালয় উপাচার্যের সম্মেলন কক্ষে আয়োজিত ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এতে সভাপতিত্ব করেন উপাচার্যের রুটিন দায়িত্বে থাকা উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

পরে বিকেল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ বছর প্রতি ইউনিট/উপ-ইউনিটে ভর্তি আবেদন ফি ৪৭৫ টাকা ও আবেদন প্রসেসিং ফি ৭৫ টাকাসহ সর্বমোট ৫৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। ভর্তি কমিটির সভায় ইউনিট ভিত্তিক পরীক্ষার সময়সূচিও নির্ধারণ করা হয়েছ।

Advertisement

আগামী ২৭ অক্টোবর ‘বি’ ইউনিট, ২৮ অক্টোবর ‘ডি’ ইউনিট, ২৯ অক্টোবর ‘এ’ ইউনিট, ৩০ অক্টোবর ‘সি’ ইউনিট এবং ৩১ অক্টোবর ‘বি-১’ ও ‘ডি-১’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রক্টর, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের সভাপতি, ইনস্টিটিউটের পরিচালক, হলের প্রভোস্ট, ওয়ার্ডেন, একাডেমিক কাউন্সিল কর্তৃক নির্বাচিত শিক্ষক প্রতিনিধি, আইসিটি সেলের পরিচালক এবং অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।

আবদুল্লাহ রাকীব/এমবিআর/পিআর

Advertisement