দেশজুড়ে

বাবা ঝুলছিলেন গ্রিলে, ছেলে পড়েছিল মেঝেতে

গাজীপুর মহানগরীর টঙ্গী হাজীবাড়ি এলাকার একটি বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৩টার দিকে ওই বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

নিহতরা হলেন- মো. আবদুল হালিম (৪০) ও ছেলে মোহাম্মদ নোমান (৮)।

স্থানীয়রা জানান, আবদুল হালিম ফুটপাতে মসলার ব্যবসা করতেন। তিনি পরিবার নিয়ে স্থানীয় শাহজাদা আলমের বাড়ির পাঁচতলায় ভাড়া থাকতেন। গ্রামের বাড়ি নরসিংদীর বেলাব থানার বটেশ্বর গ্রামে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) কামাল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, আবদুল হালিম তার স্ত্রী ও চার সন্তান নিয়ে টঙ্গীর হাজীবাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। মঙ্গলবার রাত তিনটার দিকে স্ত্রী ইসনাহার বেগম চিৎকার শুরু করেন। এ সময় তার চিৎকার শুনে বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা ছুটে আসেন এবং ঘরের মেঝেতে ছেলে নোমানকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। আর বারান্দার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিলেন আবদুল হালিম।

Advertisement

তিনি বলেন, খবর পেয়ে পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, বাবা-ছেলের অস্বাভাবিক মৃত্যুর ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মো. আমিনুল ইসলাম/এমএমজেড/জেআইএম

Advertisement