বিনোদন

পাঁচতারকা হোটেলে প্লেট ভর্তি পোকা!

বলিউড অভিনেত্রী মীরা চোপড়া আহমেদাবাদের ডাবল ট্রি হোটেলে উঠেছিলেন। সেখানেই তার রাতের খাবারে পাওয়া যায় পোকা। মীরা টুইটারে পোকা ভরা প্লেটের ছবি দিতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Advertisement

টুইটে মীরা লেখেন, ডাবল ট্রি-তে খাবার অর্ডার দিয়েছিলাম, আর পেলাম ওয়ার্ম ভরা প্লেট। ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ড্রাডস অথরিটি অব ইন্ডিয়া দেখুন। এখানে থাকার জন্য বিশাল অঙ্কের টাকা দিচ্ছি আর বদলে পাচ্ছি পোকা ভরা খাবার। যত শিগগিরই সম্ভব এর বিরুদ্ধে ব্যবস্থা নিন।

Actress @MeerraChopra Served Food With Worms At 5-Star Hotel, #Ahmedabad@fssaiindiahttps://t.co/v4Rd8CbhCa via @newsblunt.com pic.twitter.com/dZcZyhKzJ7

— newsblunt (@newsbluntmedia) August 26, 2019

তবে তার টুইটের উত্তর দিয়েছেন ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ড্রাডস অথরিটি অব ইন্ডিয়া (FSSAI)। তারা লিখেছেন, তাদের দফতরের অভিযোগ সেলে ইতোমধ্যেই তা জানানো হয়েছে এবং সঠিক তদন্তের জন্য কিছুটা সময় চেয়ে নেওয়া হচ্ছে। আরও একটি টুইটে মীরার অভিযোগ, এই বিষয়ে ডবল ট্রি হোটেল কোনো ব্যবস্থা গ্রহণ করেনি, এমনকি পুরো বিষয়টা এড়িয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে।

Advertisement

প্রসঙ্গত, মীরা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়ার বোন, এবং বলিউডের ছবি সেকশন ৩৭৫-এ দেখা যেতে চলেছে তাকে। মীরা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রিচা চড্ডা ও অক্ষয় খান্না।

এমআরএম