আন্তর্জাতিক

মেলানিয়া ট্রাম্পের চুমু’র ছবি ভাইরাল

ফ্রান্সের বিয়ারিটজে শিল্পোন্নত দেশগুলোর জোট জি-৭ এর সম্মেলন শুরু হয়েছে গতকাল রোববার। জলবায়ু পরিবর্তন আর বিশ্ব অর্থনীতি সম্মেলনের কেন্দ্রবিন্দু হলেও সাধারণ মানুষের নজর কেড়েছে একটি ছবি। ছবিটি মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো চুমর দৃশ্য।

Advertisement

ছবিটি টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রকাশিত হওয়ার ব্যাপক সমালোচনা আর রসিয়ে সেই ছবির ব্যাখ্যা দিতে শুরু করেছেন অনেকেই। ছবিটি এখন ভাইরাল। ছবিটি দেখার পর অনেকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন। অবশ্য ওই মুহূর্ত প্রত্যক্ষ করেছেন ট্রাম্প নিজেও। 

ট্রুডোকে চুমু দিচ্ছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকেই ট্রাম্পের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছেন। মেলানিয়া-ট্রুডোর অন্তরঙ্গ সেই নিয়ে প্রতিবেদনও প্রকাশ করেছে বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম।

Melania is ready to risk it all #Trudeau pic.twitter.com/lEz5sjuQBD

Advertisement

— Loni Love (@LoniLove) August 26, 2019

সংবাদমাধ্যমগুলো দাবি করছে, ফ্রান্সের ওই সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প তার স্ত্রীর হাত ধরে থাকার চেষ্টা করলেও মেলানিয়া ট্রাম্প অন্য নেতাদের সঙ্গে মজা করে কথা বলছেন আর রসিকতা। বিষয়টি নিয়ে ট্রাম্প নাকি বেশ বিব্রত ও হতাশ ছিলেন বলে দাবি সেসব গণমাধ্যমের।

বিশ্বের ক্ষমতাধর দেশের নেতাদের সঙ্গে সবসময় তাদের স্ত্রীদেরকে দেখা যায়। তারা একে অপরের সঙ্গে সৌহার্দও বিনিময় করেন। কিন্তু গণমাধ্যমগুলো বলছে, এর আগেও প্রতিবেশী দেশ কানাডার প্রধানমন্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ হতে দেখা গেছে মেলানিয়া ট্রাম্পকে।

Looks like even Melania is thinking of an escape plan to Canada #MelaniaLovesTrudeau pic.twitter.com/LW6RyO2ULh

— (((DeanObeidallah))) (@DeanObeidallah) August 26, 2019

তবে ট্রাম্প পরিবারের কোনো সদস্য হিসেবে মেলানিয়া প্রথম কানাডার প্রধানমন্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ হননি। সেই তালিকায় আছেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা। গণমাধ্যমগুলো বলছে, ২০১৭ সালের ফেব্রুয়ারিতে এক বৈঠকের আগে তাদের বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। তবে তাদের নিয়ে কিছু গুজবও থাকলেও সেগুলোর কোনো প্রমাণ নেই।

Advertisement

'Everyone should find someone who looks at them the way Melania looks at Justin #Trudeau'?https://t.co/cTVsbQcl4i

— RT (@RT_com) August 26, 2019

Please enjoy this hilarious photo of Melania Trump happily kissing Justin Trudeau while her grumpy husband looks away with downcast eyes. pic.twitter.com/KejgBG3q3q

— Richard Feren (@RichardFeren) August 25, 2019

Can you blame her? #MelaniaLovesTrudeau pic.twitter.com/qtcgYrLuBg

— Lexi (@mockingseagulls) August 26, 2019

এসএ/এমকেএইচ