বিনোদন

নারীকে পা ছুঁয়ে প্রণাম করলেন অমিতাভ, ভিডিও ভাইরাল

অভিনয় দিয়ে তো তিনি শ্রদ্ধার আসনে অনেক আগেই বসেছেন, তবে একজন মানুষ তার সম্মানটা আরও বেশি। তিনি অমিতাভ বচ্চন। ভারতে তার নাম উচ্চারিত হলে সবাই শ্রদ্ধায় নত হয়ে যান।

Advertisement

তিনি তারকাদের তারকা। বলিউড তাকে শাহেনশাহ নামে ডাকে, সম্মানিত করে। সেই সর্বজন শ্রদ্ধার মানুষটি যখন কাউকে পা ছুঁয়ে শ্রদ্ধা জানান তখন সেটা আলোচনার বিষয় বটে!

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে অমিতাভ একজন বৃদ্ধার পা ছুঁয়ে প্রণাম করছেন। কে সেই বৃদ্ধা? কী এমন গুরুত্ব তার যে কারণে স্বয়ং অমিতাভ পা ছুঁয়ে প্রণাম করলেন!

জানা গেল, জনপ্রিয় টেলিভিশন শো 'কউন বনেগা ক্রোড়পতি'-র ১১তম সিজনে দর্শকদের জন্য রয়েছে বেশ কিছু চমক। এবারের সিজনে অমিতাভ বচ্চনকে দেখা যাবে সমাজসেবী সিন্ধুতাই সাপকালকে প্রণাম করতে।

Advertisement

অনাথ শিশুদের লালন পালন করেন এই বৃদ্ধা নিজের সন্তানের মতো করে। সিন্ধুতাই সাপকালকে তাই 'অনাথ শিশুদের মা' বলেও সম্মোধন করা হয়।

শোয়ের সূত্র ধরে জানা যায়, ২০১৭ সালে রাষ্ট্রপতির কাছ 'নারী শক্তি' পুরস্কার পান। এছাড়া আরও বহু সম্মান পেয়েছেন সিন্ধুতাই। তার মধ্যে রয়েছে ২০১৩ সালে ‘আইকনিক মাদার’র জন্য জাতীয় পুরষ্কার।

‘কউন বনেগা ক্রোড়পতি’ চলাকালীন কথাবার্তার মাঝে অমিতাভ সিন্ধুতাইকে জিজ্ঞাসা করেন, গোলাপি শাড়ির প্রতি তার এত ভাললাগার কারণ কী? উত্তরে সিন্ধুতাই বলেন, ‘জীবনে এত অন্ধকার দেখেছি, এবার একটু গোলাপির ছোঁয়া লাগুক।’

      View this post on Instagram

This Friday KBC will salute a mother who singlehandedly and selflessly nurtured 1200 children from across India. Please welcome the first Karamveer Sindhutai Sapkal to #KBc as she takes the hotseat this Friday at 9 PM @amitabhbachchan

Advertisement

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial) on Aug 20, 2019 at 9:34pm PDT

এলএ/এমকেএইচ