দেশজুড়ে

নিজ ঘরে মিলল বৃদ্ধার গলাকাটা লাশ

শেরপুর শহরের পশ্চিম গৌরীপুর মহল্লায় নিজ শোয়ার ঘর থেকে ফরিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার মৃত আব্দুস সালামের স্ত্রী।

Advertisement

বুধবার রাতে তার মরদেহ উদ্ধারের পর বৃহস্পতিবার সকালে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় ইতোমধ্যে পিবিআইয়ের সহযোগিতা নিয়ে অধিকতর তদন্ত শুরু করেছে তারা।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, ফরিদা বেগমের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। হত্যার কারণ উদঘাটনের জন্য তদন্ত অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Advertisement

নিহতের নাতি শিহাব বলেন, ‘আমি শেরপুরে একটি মোটরসাইকেল শো-রুমে কাজ শেষে রাতে বাসায় যাই। এ সময় ঘরের দরজা খোলার জন্য দাদিকে ডাকাডাকি করি। কিন্তু দীর্ঘক্ষণ পরও তিনি দরজা না খোলায় পাশের বাসা থেকে হাতুড়ি এনে তালা ভেঙে ভেতরে ঢুকে তাকে গলা কাটা অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন আসে। আমি আর কিছু জানি না।’

ঘটনাস্থল পরিদর্শনকারী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, কে বা কারা বৃদ্ধার গলা কেটে রেখেছে। আমরা ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছি। দ্রুততম সময়ের মধ্যে আসামিকে গ্রেফতার করা হবে। এ ঘটনায় ইতোমধ্যে পিবিআইয়ের সহযোগিতা নিয়ে অধিকতর তদন্ত শুরু করেছে পুলিশ।

হাকিম বাবুল/এমএমজেড/এমকেএইচ

Advertisement