দেশজুড়ে

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও পাঁচজন। রোববার সকালে ও বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা হলেন- রেজিয়া খাতুন (৫০) ও সায়েম (১৪)। নিহত রেজিয়া উপজেলার পাতিলগাঁও গ্রামের আব্দুর রশিদের স্ত্রী এবং সায়েম শেরপুরের নালিতাবাড়ি উপজেলার পলাশিয়া গ্রামের দুদু মিয়ার ছেলে। সায়েম নালিতাবাড়ির স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানায়, রোববার বিকেলে ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুরের ভাইটকান্দি নামক স্থানে সিএনজি ও ভটভটির (টমটম) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী সায়েমের মৃত্যু হয়। আহত হন সায়েমের মা-বাবাসহ চার যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অপরদিকে সকালে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ময়মনসিংহগামী একটি মাইক্রোবাসের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা রেজিয়া খাতুন ও রিকসা চালক আনোয়ারকে চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে রেজিয়া খাতুনের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisement

ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী পৃথক দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

রকিবুল হাসান রুবেল/আরএআর/জেআইএম