প্রবাস

জর্ডানে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জর্ডানের রাজধানী আম্মানে প্রবাসীদের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ আগস্ট) আল সামস থিয়েটারে সবুজ বাংলা ডান্স একাডেমির উদ্যোগে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisement

সবুজ বাংলা ডান্স একাডেমির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এবং রফিকুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিরাজুল বাশার।

বিশেষ অতিথি হিসেবে ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম স্বপন, জর্ডান বিএনপির সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, হৃদয়ে বাংলা সংগঠনের সভাপতি ওসিম স্বপন, প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হানিফ মাস্টার, প্রবাসী শ্রমিক কল্যাণ সংগঠনের সভাপতি মো. মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবির হোসেন সাগর, আমিনুল ইসলামসহ জর্ডানে কর্মরত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন সবুজ বাংলা ডান্স একাডেমি ও হৃদয়ে বাংলাদেশ সংগঠন। অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করেন ফজিলাতুন্নেছা ফাউন্ডেশন।

Advertisement

দুপুর আড়াইটায় শুরু হয়ে অনুষ্ঠানটি শেষ হয় রাত ৮টায়। পরে অনুষ্ঠানে আগত ব্যক্তিদের মধ্যে লটারির মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

আরএস/জেআইএম