বিনোদন

মুক্তি পেতেই ‘সাহো’র ট্রেলারে বাজিমাত, ভিউ ছাড়াল ৩ কোটি

শনিবার মুক্তি পেল প্রভাস-শ্রদ্ধা কাপুর অভিনীত বহুপ্রতীক্ষিত ছবি ‘সাহো’-র ট্রেলার। তবে ট্রেলারটি মুক্তি পেতে না পেতেই বাজিমাত করেছে। ইতোমধ্যেই প্রায় ৩ কোটিও বেশি ইউজার ইউটিউবে ট্রেলারটি দেখে ফেলেছেন।

Advertisement

রোববার (১১ আগস্ট) রাত ১২টায় ইউটিউবে ঢুকে দেখা যায়, ১০ আগস্ট মুক্তি পাওয়া ট্রেলারটি ২৪ ঘণ্টায় ৩ কোটি ৪৪ লাখের বেশি দেখা হয়েছে।

ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৭ সালে। এর বাজেট ধরা হয়েছিল প্রায় ৩০০ কোটি টাকা। অস্ট্রেলিয়া, হায়দরাবাদ, দুবাই, রোমানিয়া এবং ইউরোপের বিভিন্ন প্রান্তে শুটিং হয়েছিল এই ছবির। সেই বাজেটও না কি ইতোমধ্যে অতিক্রম করেছে।

চরম উত্তেজনা, অ্যাকশন সিকোয়েন্সের ছড়াছড়ি, ভিএফএক্সের বিপুল ব্যবহার সব মিলিয়ে‘সাহো’-র ট্রেলারটি যে মুক্তি পাওয়ার পরপরই দর্শকদের মন জয় করেছে।

Advertisement

ছবিটি পরিচালনা করেছেন দক্ষিণী পরিচালক সুজিত। ‘বাহুবলী’ খ্যাত প্রভাস ছাড়াও এই ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, নীল নিতেন মুকেশ প্রমুখ অভিনেতাদের। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছে শঙ্কর, এহসান এবং লয়।

শুধু প্রভাসই নন। বলিউডের ‘মিষ্টি মেয়ের’ খোলস ছেড়ে বেরিয়ে এ ছবিতে শ্রদ্ধা কাপুরকেও দেখা যাচ্ছে পুরোদস্তুর ফাইট সিকোয়েন্সে। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এসিপি, অমৃতা নাইয়ারের ভূমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর।

হলিউডের ‘দ্য লাস্ট সামুরাই’, ‘হেলবয় টু’ খ্যাত স্টান্ট পরিচালক পেং ঝাং এই ছবিরও স্টান্ট দৃশ্য পরিচালনা করেছেন।

তবে রোমান্টিক সিনেপ্রেমীরাও হতাশ হবেন না। শুধু মারামারি নয়, হাতে হাত ধরে, তথাকথিত বলিউডি কায়দায় রোম্যান্স করতেও দেখা গেছে শ্রদ্ধা-প্রভাসকে। সব কিছু ঠিকঠাক থাকলে ৩০ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

Advertisement

এসআর