খেলাধুলা

বৃষ্টির আনন্দে মাঠেই নাচতে শুরু করলেন কোহলি (ভিডিও)

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতকে যেন আষ্টেপৃষ্ঠে বেঁধে ফেলেছে বৃষ্টি। পূর্ণাঙ্গ সফরে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পর একের পর এক বৃষ্টির বাধায় পড়ছে বিরাট কোহলির দল। প্রকৃতির বেরসিকতায় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচের নিষ্পত্তি হয়েছিল বৃষ্টি আইনে। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি আইনও প্রয়োগ করার সুযোগ মেলেনি। প্রভিডেন্সে বৃষ্টির তোপে পরিত্যক্তই হয়ে গেছে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেটি।

Advertisement

এ ম্যাচে প্রথমে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ ১৩ ওভারে ১ উইকেটে ৫৪ রান তোলার পর বৃষ্টির কারণে বাতিল করতে হয় ওয়ানডেটি। তবে এই ১৩ ওভার পর্যন্ত যেতেও কয়েকবার বৃষ্টিবাধায় পড়তে হয়েছে দুই দলকে। ক্যারিবীয়রা ব্যাটিংয়ে নামার আগে নামে বৃষ্টি।

তারপর খেলা মাঠে গড়ানোর ৫.৪ ওভার পেরোতেই আবারও বৃষ্টি। পরের বার তো ম্যাচ বন্ধই করে দিতে হয়। মাঝের ওই বৃষ্টির সময় ওয়েস্ট ইন্ডিজের রান ছিল বিনা উইকেট ৯। ক্রিজে ছিলেন দুই ওপেনার ক্রিস গেইল আর এভিন লুইস।

বৃষ্টি বেশ বেগেই শুরু হয়েছিল। মাঠ থেকে দৌড়ে তো ড্রেসিংরুমেই চলে যাওয়ার কথা খেলোয়াড়দের। কিন্তু সবসময় কি একরকম করলে চলে? মজা করার সুযোগটা মিস করলেন না ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। সবাই যখন ফেরার চিন্তায় ব্যস্ত, কোহলি মাঠের মধ্যেই শুরু করে দেন নাচ।

Advertisement

নাচ তো নাচ, একেবারে উদ্দাম নৃত্য। কোহলির এমন আনন্দে যোগ দেন গ্রাউন্ডস্টাফরাও। তারপর এতে যোগ দেন ক্রিকেট মাঠে চার-ছক্কার বিনোদনে যিনি মাতিয়ে রাখেন, সেই ক্রিস গেইলও। ভারতীয় অধিনায়ক তার দিকে নাচতে নাচতে এগিয়ে গেলে গেইল আর নিজেকে ধরে রাখতে পারেননি। পায়ের মুদ্রা মেলানো শুরু করেন। যে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে সময় নেয়নি।

Things to do when rain stops play Stay indoors Dance to entertain..Watch @imVkohli showcase some dance moves as rains washout the 1st ODI between #WIvIND ..#Morecricket #FuriousAndFast #SPNSports pic.twitter.com/RygpUBQKfT

— SPN- Sports (@SPNSportsIndia) August 9, 2019

এমএমআর/পিআর

Advertisement