রাজনীতি

বন্যা-ডেঙ্গু মোকাবিলায় এগিয়ে আসুন : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, ‘দেশে দুর্যোগ চলছে। বন্যা ও ডেঙ্গু হচ্ছে-আসুন সবাই মিলে এ দুর্যোগ মোকাবিলায় যার যার অবস্থান থেকে কাজ করি।’ এ ক্ষেত্রে সংশ্লিষ্টদের গাফিলতি খতিয়ে দেখে দোষীদের শাস্তির দাবিও জানান তিনি।

Advertisement

রাজধানীর কারওয়ান বাজারের জনতা টাওয়ারের সামনে শুক্রবার বাদ জুমা জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর আয়োজিত জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণসভায় এসব কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, ‘দুর্যোগ নিয়ে নানা সমালোচনা চলছে, সেটাও মাথায় আছে। কে কোন দায়িত্বে অবহেলা করছে সে বিষয়ে আলোচনার সময় এখনও আসেনি। কেউ যদি গাফিলতি করে থাকে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

তিনি আরও বলেন, ‘আধুনিক বাংলাদেশের রূপকার এরশাদ। আজও যে সব উন্নয়ন কাজ হচ্ছে তার সিংহভাগ এরশাদের হাতের। দেশের অব্যাহত উন্নয়ন কাজ এরশাদের সূচনা করা।’

Advertisement

এদিকে স্মরণ সভায় আগতদের জন্য ৪ হাজার প্যাকেট বিরিয়ানির ব্যবস্থা করা হয়। কিন্তু সার্বিক অব্যবস্থাপনায় খাবার নিয়ে মারামারিও হয়।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন যুব সংহতি ঢাকা উত্তরের সভাপতি ফজলুল হক ফজলু। আরও উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। প্রেসিডিয়াম সদস্য- সৈয়দ আবু হোসেন বাবলা, সাহাদুর রহমান টেপা, আলমগীর সিকদার লোটন। কেন্দ্রীয় নেতা- মনিরুল ইসলাম মিলন, মোস্তফা কামাল, সৈয়দ মনজুর হোসেন, হাজী মোহাম্মদ সিরাজ, ফয়সাল দিদার দিপু প্রমুখ।

এইউএ/এনডিএস/পিআর

Advertisement