বিনোদন

সিঙ্গেলের মৌসুমে নতুন অ্যালবাম নিয়ে হাজির জয়

সিঙ্গেল গানের ভিডিও প্রকাশ করার হিড়িক চলছে এখন। একক অ্যালবাম প্রকাশের প্রচলন উঠেই গেছে। এমনই সিঙ্গেল গান প্রকাশের মৌসুমে নিজের চতুর্থ একক অ্যালবাম নিয়ে হাজির হয়েছেন ‘সত্যি বলছি তোমাকে আর ভালোবাসি না’ খ্যাত কণ্ঠশিল্পী জয় শাহরিয়ার। তার নতুন অ্যালবামের নাম ‘লাপাত্তা’।

Advertisement

২৬ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি গেমস রুমে অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশবরেণ্য সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ।

এ উপলক্ষে আয়োজিত কনসার্টে জয় শাহরিয়ার ছাড়াও গান পরিবেশন করে ব্যান্ড দ্য মিলিপুটস, গানকবি, অর্জন ও সুহৃদ। আয়োজনে ছিল আজব কারখানা ও ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি।

জয় জানালেন, তার অ্যালবামে গান রয়েছে ৮টি। সব গানের কথা ও সুর করেছেন জয় শাহরিয়ার নিজেই। গানগুলোর সংগীতায়োজন করেছেন মহান ফাহিম ও জয় শাহরিয়ার। সাউন্ড ডিজাইন করেছেন নাবিদ সালেহীন নিলয়।

Advertisement

গানগুলোর শিরোনাম ‘লাপাত্তা’ ‘খুব’, ‘আমিতো এমনই’, ‘মিথ্যের বেসাতি’, ‘এভাবেই’, ‘ভালোবাসার কোনও মানে নেই’, ‘সুন্দরী’ ও ‘তুমিও আমার হতে পারতে’।

অ্যালবামটি প্রসঙ্গে জয় শাহরিয়ার বলেন, ‘আমি মনে করি পূর্ণাঙ্গ অ্যালবামের আবেদনটাই আলাদা। সেই আবেগ থেকেই স্রোতের বিপরীতে ভেসে টানা পাঁচ বছর পর এটি প্রকাশ করা। ইচ্ছে আছে, গানগুলোর ভিডিও পর্যায়ক্রমে প্রকাশের।’

‘লাপাত্তা’ অ্যালবামের গানগুলো শ্রোতারা শুনতে পারবেন জিপি মিউজিক, ভাইব ও স্প্ল্যাশ অ্যাপ-এ ও আজব রেকর্ডসের ইউটিউব চ্যানেলেও । এছাড়া দেশের বাইরের শ্রোতারা শুনতে পারবেন আই টিউনস, স্পটিফাই, অ্যামাজন, সাভান, গানা, ডিজার-সহ ২০০টি ওয়েব পোর্টালে।

এমএবি/পিআর

Advertisement