জাতীয়

চসিক কাউন্সিলর পদে বিএনপির প্রার্থী বিজয়ী

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত একেএম আরিফুল ইসলাম ডিউক তিন হাজার ৫৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাসুদ করিম টিটু রেডিও প্রতীকে পেয়েছেন দুই হাজার ১৭৯ ভোট।

Advertisement

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওয়ার্ডের ১৭টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

সত্যতা নিশ্চিত করে নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জাগো নিউজকে বলেন, পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে ১৭টি ভোটকেন্দ্রে মোট ভোটার ছিল ৪৯ হাজার ৭৮২ জন। এর মধ্যে ভোট পড়েছে ১৮.৬৯ শতাংশ। নির্বাচনে ওয়ার্ড কাউন্সিলর হিসেবে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আরিফুল ইসলাম ডিউক।

তিনি মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে তিন হাজার ৫৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাসুদ করিম টিটু রেডিও প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার ১৭৯ ভোট।

Advertisement

প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল এ ওয়ার্ডের কাউন্সিলর একেএম জাফরুল হক ইন্তেকাল করলে গত ১২ জুন ওই ওয়ার্ডে কাউন্সিলর পদটি শূন্য ঘোষণা করা হয়।

এ নির্বাচনে লড়েছেন আওয়ামী লীগের পাঁচ প্রার্থী। তারা হলেন- মোহাম্মদ শহিদুল আলম (ঘুড়ি), মো. মাসুদ করিম টিটু (রেডিও), মো. শফি (লাটিম), শাহেদুল ইসলাম (টিফিন ক্যারিয়ার) ও শেখ নায়েম উদ্দীন (ঠেলাগাড়ি)।

আবু আজাদ/বিএ

Advertisement