বিনোদন

বাতাসে উড়ে গেলো শিল্পা শেঠির কাপড়

বলিউডের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠির বয়স এখন ৪৪ বছর। এই বয়সেও নিজের রূপ ছড়িয়ে চলেছেন তিনি। সম্প্রতি লন্ডনে পারিবারিক ভ্রমণে গিয়ে মজার কাণ্ড ঘটিয়েছেন নায়িকা। সেই মজার ভিডিও এখন ভাইরাল।

Advertisement

‘ধাড়কান’ খ্যাত এই নায়িকা নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিডিওটি। এখানে দেখা যাচ্ছে, একটি জাহাজের ওপর দাঁড়িয়ে সমুদ্র বিলাস করছেন শিল্পা শেঠি। অনেক বাতাসের মধ্যে জাহাজের ডেকে দাঁড়িয়ে মেরিলিন মনরোর সাজছেন তিনি।

এমন সময় বাতাস এসে উড়িয়ে নিতে চায় শিল্পার পোশাক। সঙ্গে সঙ্গে পোশাক ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন তিনি। লজ্জা পেয়ে হাসতেও শুরু করেন। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ১৪ লাখ ৬৩ হাজারের বেশিবার দেখা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে শিল্পা প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করে মজা করেন। শিল্পা শেঠিকে সর্বশেষ নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সারস’-এর তৃতীয় মৌসুমে বিচারক হিসেবে দেখা যায়।

Advertisement

এ ছাড়া প্রায় এক দশক পর বলিউডে ফিরতে চলেছেন ‘বাজিগর’ অভিনেত্রী। রমেশ তৌরানির একটি ছবিতে দিলজিৎ দোসাঞ্জ ও ইয়ামি গৌতমের সঙ্গে দেখা যাবে শিল্পাকে। ছবিটির নাম এখনো ঘোষণা করা হয়নি।

My 'Marilyn Monroe' moment on the cruise wasn't exactly a 'breeze'Please watch till the end...#bloopers #funtimes #vacation #cruising #slomo #laughs pic.twitter.com/Gps9ZiW8pJ

— SHILPA SHETTY KUNDRA (@TheShilpaShetty) July 23, 2019

এমএবি/জেআইএম

Advertisement